আরো...

মধুপুরে ছাত্রদলের তথ্য ফরম বিতরণ অনুষ্ঠান

আঃ হামিদ, মধুপুর প্রতিনিধি-(টাঙ্গাইল)

মধুপুরে ছাত্রদলের তথ্য ফরম বিতরণ অনুষ্ঠান

মধুপুর উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রদলের কমিটি গঠনের জন্য তথ্য ফরম বিতরণ করেন টাঙ্গাইল জেলা ছাত্রদল। ছাত্রদলের কমিটি পুনর্গঠন কার্যক্রমের অংশ হিসেবে উপজেলা বিএনপির কার্যালয়ে টাঙ্গাইল জেলা ছাত্রদল সোমবার এই অনুষ্ঠানের আয়োজন করেন।

ফরম বিতরণের পূর্বে এই অনুষ্ঠানের সভাপতির আসন গ্রহণ করেন টাঙ্গাইল জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও মধুপুরের টিম লিডার তানভীর আহমেদ শাহিন।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন টাঙ্গাইল জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা। অতিথি হিসেবে হিসেবে অংশ গ্রহন করেন টাঙ্গাইল জেলা ছাত্রদলের সদস্য খন্দকার আমিরুল ইসলাম শুভ,নাইম চৌধুরী রাব্বি ও সোলাইমান মিয়া।

অনুষ্টানে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা যুবদলের সিঃযুগ্ন আহ্বায়ক মোতালেব হোসেন ফকির,উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান বাবুল,উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক সোহেল তালুকদার,পৌর যুবদলের সদস্য সচিব জহিরুল ইসলাম সুমন,পৌর যুবদলের সিঃযুগ্ন আহ্বায়ক শফিকুর রহমান সুজন,মধুপুর উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক সফল সদস্য সচিব মোস্তাফিজুর রহমান,পৌর ছাত্রদলের সদ্য সাবেক আহ্বায়ক সোহেল রানা সহ মধুপুর উপজেলা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী হারুন অর রশিদ ও মেহেদী হাসান রনি।

সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাহবুবর রহমান মুরাদ,মানিক মিয়া ও পৌর ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব,রফিকুল ইসলাম বাবলু,পৌর ছাত্রদলের সদস্য সচিব পদপ্রার্থী রিফাত মিয়া সহ ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

বক্তব্যে সদ্য সাবেক সদস্য সচিব মোস্তাফিজুর রহমান বলেন, মধুপুর উপজেলা ছাত্রদল অতীতে শক্তিশালী ছিলো এবং বর্তমানে সরকার সহিদ ভাইয়ের নেতৃত্বে আরো শক্তিশালী হয়ে উঠেছে।আমরা জাতীয়তাবাদী ছাত্রদল ও তারুণ্যের অহংকার তারেক জিয়ার বিশ্বস্ত হাতিয়ার সরকার সহিদ ভাইয়ের হাতকে শক্তিশালী করার জন্য সর্বদা প্রস্তুত আছি।

ছাত্রদল রাজপথে আছে এবং জীবন দিয়ে হলেও রাজপথে থাকবে। তিনি আরো বলেন,এই অবৈধ সরকারের পতন ঘটাতে হবে আর এই অবৈধ সরকারের পতন ঘটাতে হলে আন্দোলনের কোন বিকল্প নেই তাই ছাত্রদল সহ বিএনপির সকল অঙ্গসংগঠনকে রাজপথে নামতে হবে।

পরিশেষে তিনি বলেন, আমি টাঙ্গাইল জেলা ছাত্রদলের প্রতি উদার্থ আহ্বান জানাচ্ছি যে বর্তমানে মধুপুর উপজেলা,পৌর ও বিশ্ব বিদ্যালয় কলেজ ছাত্রদলের যে কমিটি আপনারা দিবেন তা যেন রাজনৈতিক যোগ্যতা অনুযায়ী এবং অবশ্যই মাদক ও নেশা মুক্ত একটি সুন্দর কমিটি হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button