আরো...

সন্তোষপুর রাবার বাগানের ব্যাবস্হাপকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধিঃ

সন্তোষপুর রাবার বাগানের ব্যাবস্হাপকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

টাঙ্গাইলের মধুপুরের পার্শবর্তী সন্তোষপুর রাবার বাগানের ব্যাবস্হাপনা পরিচালক হারুন অর রশিদ এর বিরুদ্ধে কয়েকটি পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন করেছেন রাবার বাগানের সকল কর্মকর্তা ও কর্মচারীগন।

শনিবার ১৭ আগস্ট দুপুরে রাবার বাগানের অফিস চত্তরে মানববন্ধনের আয়োজন করেন রাবার বাগানের সকল কর্মকর্তা ও কর্মচারী গন।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সন্তোষপুর রাবার বাগানের প্রশাসন শাখার প্রধান নোমানুর রহমান, হিসাব শাখার ফাতেমা আক্তার উর্মী, ভারপ্রাপ্ত সুপার ভাইজার আসাদুজ্জামান, শ্রমিকদের পক্ষে বক্তব্য রাখেন ইমরান কবির প্রমুখ।

এসময় উপস্থিত ,ছিলেন মাঠ ব্যাবস্হাপক আয়েন উদ্দিন,নিরাপত্তা হাবিলদার ইলিয়াস হোসেন, টেপিং সুপার ভাইজার হাবিবুর রহমান, টেপার, আবুসাইদ, মুন্জুরুল আলম,শহিদুল ইসলাম, আব্দুল হামিদ খান,মাঠকর্মী আকবর হোসেন, জাহাঙ্গীর আলম, শহিদুল ইসলাম, সহ মানববন্ধনে রাবার বাগানের সকল কর্মকর্তা কর্মচারী ও টেপার ও মাঠকর্মীগন উপস্হিত ছিলেন।

বক্তারা বলেন আমাদের রাবার বাগানের সুনাম নষ্ট ও ব্যাবস্হপনা পরিচালক হারুন অর রশিদ এর বিরুদ্ধে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে রাবার বাগানের সুনাম ক্ষুন্ন করে ব্যাবস্হাপকের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন তথ্য দিয়ে পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশিত করেছে যার কোন ভিত্তি নেই আমরা এ মিথ্যা সংবাদ এর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button