জেলার খবর

চাটখিল থানা পুলিশের অভিযানে নবজাতক চোরচক্রসহ গ্রেপ্তার-৫ জন।

স্বপন পাটওয়ারী, চাটখিল উপজেলা প্রতিনিধি-(নোয়াখালী)

চাটখিল থানা পুলিশের অভিযানে নবজাতক চোরচক্রসহ গ্রেপ্তার-৫ জন।

গত ২৪ ঘন্টায় চাটখিল থানা কর্তৃক ২১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ মামুন, পিতা-জামাল হোছাইন, সাং-পূর্ব দেলিয়ায়, থানা- চাটখিল, জেলা-নোয়াখালী গ্রেফতার। সূত্রঃ চাটখিল থানার মামলা নং-১৯, তারিখ-২৮/০৭/২০২০ খ্রিঃ, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সাররিন ক্রমিক ১০(ক)/৪১।

চোরাইকৃত ০১ টি গাভী গরু সহ ০১ টি মিনি ট্রাক উদ্ধার। আসামী মোঃ সামছুল আলম রনি(২৫), পিতা- মোঃ নুর হোসেন, মাতা- কহিনুর বেগম, সাং- কড়িহাটি (ছতিয়ার বাড়ী), এবং মোঃ সোহেল(২৮), পিতা- আনোয়ার হোসেন, সাং- কড়িহাটি (মসজিদ বাড়ী), উভয় থানা- চাটখিল, জেলা- নোয়াখালী গ্রেফতার। সূত্রঃ চাটখিল থানার মামলা নং-১৭, তারিখ-২৮/০৭/২০২০ খ্রিঃ, ধারা- ৪৫৭/৩৮০ পেনাল কোড।

গত ১৩/০৭/২০২০ তারিখ রিনা বেগম ঢাকা যাওয়ার পথে মারজান বেগম কৌশলে রিনা বেগম কে মারজান বেগমের বোন লাভলী বেগমের সোনাইমুড়ি বাসায় নিয়া আটক করে রাখে। ভিকটিমের প্রসব যন্ত্রণা দেখা দিলে মারজান বেগম ও লাভলী বেগম ভিকটিমকে বিভিন্ন ভয় ভীতি দেখিয়ে ও অলিখিত স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে চাটখিল হাসপাতাল গত ২৩/০৭/২০২০ তারিখ ভর্তি করায়। রিনা বেগমের একটি কন্যা সন্তান জন্ম নেয়। ২৪/০৭/২০২০ তারিখ ভিকটিমকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিলে, ভিকটিম সদ্য ভূমিষ্ঠ সন্তানসহ চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আসলে লাভলী বেগম , রিনা বেগম থেকে কৌশলে তাহার সন্তান নিয়ে অন্যত্র বিক্রি করে দেয় এবং ভিকটিমকে লাভলী বেগমের সোনাইমুড়ী বাসায় নিয়ে আটক করে রাখা। আটকৃত ভিকটিমকে লাভলী বেগমের পাঁচদিনের নবজাতককে ফিরিয়ে দেওয়া হয় তার মা-বাবার কোলে। আসামী মারজাহান ও লাভলী গ্রেফতার। সূত্রঃ চাটখিল থানার মামলা নং-১৮, তারিখ-২৮/০৭/২০২০ খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০ তৎসহ ৩৪৩/৩৮৬ পেনাল কোড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button