জেলার খবর

মুন্সীগঞ্জে প্রবাসীর স্ত্রীর ফ্লাটে গিয়ে ধরা পড়লেন পরকিয়া যুবক বাঁধলেন স্থানীয়রা

ওসমান গনি, মুন্সীগঞ্জ থেকেঃ

মুন্সীগঞ্জে প্রবাসীর স্ত্রীর ফ্লাটে গিয়ে ধরা পড়লেন পরকিয়া যুবক বাঁধলেন স্থানীয়রা

মুন্সীগঞ্জে শ্রীনগরে গভীর রাতে প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়া করতে গিয়ে ধরা পরেছে জুনায়েদ হোসেন ওরফে তামিম নামের এক যুবক । স্থানীয়রা তাকে আটক করে বৈদ্যতিক খুটির সাথে বেঁধে রাখেন। শুক্রবার সকাল ৮টা পর্যন্ত তাকে হরপাড়া এলাকায় বেধে রাখা হয়। এর আগে বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে হরপাড়া এলাকার একটি বহুতল ভবনের পঞ্চম তলায় প্রবাসীর স্ত্রীসহ তাকে আটক করে স্থানীয়রা। জুনায়েদ শ্রীনগর উপজেলা রেড ক্রিসন্ট ইউনিটের যুব সদস্য বলে নিশ্চিত হওয়া গেছে।

সে নারায়ণগঞ্জ সদরের কানাইনগর এলাকার কামাল হোসেনের ছেলে। তবে সে পরিবারসহ শ্রীনগরের হরপাড়া এলাকায় বসবাস করে। জুনায়েদ বিবাহিত। এদিকে এ ঘটনার পর জুনায়েদকে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি থেকে বহিস্কার করা হয়েছে।

অন্যদিকে পরকিয়া ও নির্যাতনের অভিযোগ এনে থানায় অভিযোগ দায়ের করেছেন জুনায়েদের স্ত্রী। অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুটিতে বাঁধা অবস্থায় জুনায়েদের ছবি ছড়িয়ে পড়েছে।

স্থানীয়রা জানায়, জুনায়েদ ধর্মের ভাই-বোনের সম্পর্কের আড়ালে হরপাড়া এলাকার জনৈক আব রায়হানের বাড়ির ভাড়াটিয়া এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়া সম্পর্ক গড়ে তোলে। পার্শ্ববর্তী আরেকটি বাড়িতে নিজ স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতো সে। তবে প্রায়ই সে প্রবাসীর স্ত্রীর ফ্ল্যাটে যাওয়া আসা করতো।

বিষয়টি নিয়ে জুনায়েদের স্ত্রীর সন্দেহ হলে সে জুনায়েদের হোয়াটসঅ্যাপ নাম্বার নিজ ফোনে লগইন করে রাখে। বৃহস্পতিবার রাতে জুনায়েদ স্ত্রী হোয়াটসএ্যাপের সুত্রধরে পরকিয়ার বিষয়টি জানতে পারে এবং ওই বাসায় সেদিন সে রাত কাটাবে। এই বিষয়ে নিশ্চিত হয়। পরে বিষয়টি সে তার আত্নীয় স্বজনদের জানায়।

তারা স্থানীয়দের নিয়ে রাত আড়াইটার দিকে প্রবাসীর স্ত্রীর ফ্ল্যাট থেকে আটক করে। স্থানীয়দের জেরার মখে জুনায়েদ ও ওই নারী তাদের পরকিয়ার বিষয়টি স্বীকার করে সকালে ক্ষুব্ধ এলাকাবাসী জুনায়েদকে বাড়ির সামনের একটি খুটিতে বেঁধে রাখে। পরে জুনায়েদের বাবা-মা মুচলেকা দিয়ে তাদের ছেলেকে ছাড়িয়ে নেন। এ বিষয়ে বাড়ির মালিক আবু রায়হান বলেন, রাত আড়াইটার দিকে একই ফ্লাটে তাদের পাওয়া গেছে। জুনায়েদ ওই নারীকে বোন বলে পরিচয় দিতো।

এজন্য আমরা কেউ সন্দেহ করতাম না। বহস্পতিবার রাতে জুনায়েদের শ্বশুরসহ বাড়ির লোকজন তাদেরকে হাতে নাতে ধরেছে। মন্সীগঞ্জ রেড ক্রিসেন্টের উপ-ক্রুব প্রধান মো: মাসুদ

শেখ বলেন, জনায়েদ ওরফে তামিমের যুব সদস্য পদ বাতিলসহ তাকে বহিষ্কার করা হয়েছে। কোন যুব সদস্যের ব্যক্তিগত অপকর্মের দায় সংগঠন নিবে না।

এ বিষয়ে শ্রীনগর থানার ওসি মো: ইয়াসিন মুন্সি জানান, পরকিয়া ও শারীরিক নির্যাতনের অভিযোগে আমাদের কাছে জুনায়েদের স্ত্রী অভিযোগ করেছে। শুনেছি প্রবাসী এক নারীর সাথে ধরা পড়ার পর তাকে বেঁধে রাখা হয়েছিলো। অভিযোগের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button