আরো...রাজনীতি

ভিপি নূরকে হত্যার হুমকির অভিযোগ।

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও তার সহযোগীদের মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। গতকাল রাত ১টা ১৮ ও ১টা ৩৮ মিনিটে দুটি এসএমএস পাঠিয়ে নুরুল হক নুরকে এই হুমকি দেওয়া হয়। জানা যায়, একই বার্তা পাঠানো হয়েছে ভিপি নুরের আরো বেশ কয়েকজন সহযোগীকে। নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা দেওয়ায় কারণেই এমন বার্তা পাঠানো হয়েছে বলে অভিযোগ ভিপি নুরের।

নুরুল হক নুর জানান, গতকাল রাতে আমাকে ও আমার সহযোদ্ধাদের মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। এটা অবশ্য নতুন কিছু নয়, এমন হুমকি গত দুুই বছর ধরেই পেয়ে আসছি। তবে এবারের হুমকি সম্পূর্ণ আলাদা। এবার আমার ওপর তাদের ক্ষুব্ধ হওয়ার কারণ হল- কেন আমি রাজনৈতিক দলের ঘোষণা দিতে গেলাম। হুমকি দিয়ে পাঠানো বার্তায় তারা সে কথাটি উল্লেখ করতে ভুল করেনি।

ভিপি নুরুল হক নুর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান, হুমকি শুধু আমাকে দেওয়া হয়নি, আমার অনেক সহযোদ্ধা, বিশেষ করে বিভিন্ন ইউনিটের দায়িত্বশীলদের একই বার্তা পাঠানো হয়েছে। এই হুমকির পেছনে রয়েছে প্রভাবশালী একটি মহল, যারা ক্ষমতার খুব কাছাকাছি। দুর্বৃত্তায়নের বিদ্যমান রাজনীতির বেনিফিসিয়ারি যারা, তারাই তরুণদের নেতৃত্বে দেশে নতুন ধারার রাজনীতি দেখতে চায় না। আর সে কারণেই আমার ওপর ক্ষুদ্ধ।

দীর্ঘ প্রায় দুই দশক পর অনুষ্ঠিত হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ভিপি নির্বাচিত হন নুরুল হক নুর। এর আগেই কোটা সংস্কার আন্দোলন করে তিনি দেশব্যাপী আলোচনায় আসেন। শিক্ষার্থীদের অধিকার আদায়ে শুরু থেকেই সোচ্চার ছিলেন তিনি। এবার জাতীয় রাজনীতিতে যুক্ত হবার জন্য দল গড়ার ঘোষণা দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button