বিনোদন

মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

‘হাই প্রেসার ২’ নামক ছোটপর্দার একটি নাটকে আইনজীবীদের কটাক্ষ করায় জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৮) জুলাই বিকেল সাড়ে ৩টায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুমিল্লার ৬ নং আমলি আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেছেন অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনী।

নাটকটিতে অ্যাডভোকেটদের হেয় প্রতিপন্ন করে উপস্থাপন করায় এই মানহানি মামলা দায়ের করা হয়। অন্য আসামিরা হলেন অভিনেতা জামিল হোসাইন, ফারুকী আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)। বিষয়টি নিশ্চিত করে মামলার বাদী অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনী সংবাদমাধ্যমকে জানান, আমি ৯ জুলাই ‘হাই প্রেসার ২’ নাটকটি দেখেছি। পুরো নাটক দেখে মনে হলো আমাদের পেশাকে খুবই কাটাক্ষ করা হয়েছে। এতে আমাদের মানহানি হয়েছে।

তিনি আরও বলেন, এতদিন কোর্ট বন্ধ থাকায় মামলা করতে পারিনি। তাই আজ করেছি। আদালতে বিষয়টি উপস্থাপনের পর সত্যতা যাছাই করে মামলা গ্রহণ করেছে। নাটক রিলিজ হওয়ার এত বছর পর কেন মামলা, এমন প্রশ্নে তিনি বলেন, ব্যস্ততার কারণে নাটক দেখার সময় পায়নি। লকডাউনে নাটকটি চোখে পড়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button