জেলার খবর

শিবগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কেটের আগুনে কাপড় পুড়ে ছাই, অক্ষত থাকলো পবিত্র আল-কুরআন

বগুড়া সংবাদদাতঃ

শিবগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কেটের আগুনে কাপড় পুড়ে ছাই, অক্ষত থাকলো পবিত্র আল-কুরআন

বগুড়ার শিবগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কের্টের আগুনে কাপড় পুড়ে ছাই, অক্ষত থাকলো পবিত্র আল-কুরআন! জানা যায়, শিবগঞ্জ পৌর এলাকা অর্জুনপুর গ্রামের মৃত ওছির উদ্দিন শেখের পুত্র গভির নলকুপের পাহাড়াদার ও খলিফা মোঃ নজরুল ইসলাম শিবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় রোডের চকভোলাখাঁ ও তেঘরী গ্রামের রাস্তার মোড়ে দীর্ঘদিন থেকে রাতের বেলায় মাছুদুর রহমান চৌধুরীর গভীর নলকুপ পাহাড়াদার ও লাইনম্যান হিসেবে কাজ করে আসছেন।

একই সাথে পবিত্র ঈদ উপলক্ষে সাধারণ মানুষের কিছু পোশাক তৈরীর অর্ডার নেন। কাপড়গুলো গভীর নলকূপের ঘরে চৌকির উপর রেখে কাজ করেন। এক পর্যায়ে গতকাল সকালে গভীর নলকূপের ঘর বন্ধ করে মালিকের বাড়িতে গরুর খাবার দিতে যান। হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কেটের আগুন লেগে গভীর নলকূপের ঘরটিতে থাকা অর্ডারকৃত কাপড় চোপড় ও নগদ টাকা সহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

আল্লাহর অশেষ রহমতে ঘরে রক্ষতি পবিত্র আল- কুরআন আগুন ধরে নাই। ঘটনাটি দেখতে আসা অনেকে বলেন, রাতে যদি ঘটনাটি ঘটতো তাহলে নজরুল বেঁচে থাকতো না, কথায় আছে রাখে আল্লাহ মারে কে! এব্যাপারে কথা হয় নজরুল ইসলামের সাথে, তিনি বলেন, আমার ঘরের সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। কিন্তু আগুন স্পর্শ করতে পারেনি আল-কুরআন কে।

তিনি আরো বলেন, ঈদের জন্য কিছু মানুষ আমাকে কাপড় তৈরি করতে দেয়। তাদের দেওয়া সমস্ত কাপড়গুলো পুড়ে ছাই হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button