আরো...

রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী

নিউজ জাতীয় বাংলাদেশ

রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী

রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল করতে রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছেন আরজেএফ এর কার্যকরী কমিটির সদস্য শাহাদাত হোসেন শাহীন। তার জন্য রইল শুভ কামনা।

দীর্ঘ ১৩বছর যাবৎ জাতীয় সংগঠন রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন আরজেএফ। এগিয়ে যাচ্ছে ১২০০০ সাংবাদিকদের নিয়ে, দীর্ঘ বছর ধরে আরজেএফ সংগঠনে সংযুক্ত রয়েছে নারায়ণগঞ্জ জেলা থেকে সাংবাদিক সাহাদাৎ হোসেন শাহীন।

নিউজ জাতীয় বাংলাদেশ এ- জেলা প্রতিনিধি আরজেএফ এ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে পরিবারে অন্তর্ভুক্ত হয়ে আছেন।

রুরাল জার্নালিস্ট আরজেএফ সাংবাদিকদের অধিকারের কথা বলে সাংবাদিকদের ঐক্যবদ্ধতার কথা বলে। নির্যাতিত নিপরিরত ত্যাগী সাংবাদিকদের কথা বলে। সাংবাদিকদের হত্যা গুম খুন অপহরণ মামলা হামলা ষড়যন্ত্র চক্রান্তের শিকার হওয়া হিংসা প্রতিহিংসার বলির পাঁঠা হওয়া সাংবাদিকদের ন্যায় বিচারের সুষ্ঠু বিচারের দাবি ও প্রতিবাদের কথা বলে।

আসুন জাতীয় সাংবাদিকদের সংগঠন আরজেএফ এ যোগদান করিয়া দেশের স্বার্থে সাধারণ জনগণের স্বার্থে সাংবাদিকদের ও দেশ প্রেমিক বুদ্ধিজীবীদের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে দেশ কে এগিয়ে নিয়ে যাই আর দুর্নীতিবাজ ও দেশদ্রোহীদের বিরুদ্ধে-প্রতিবাদ করে যাই।

রুরাল জার্নালিস্ট আরজেএফ এর ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর সফলতা কামনা করছি। আরজেএফ সংগঠন সাংবাদিকদের ঐক্যবদ্ধ একটি নির্ভরশীল সংগঠন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button