জেলার খবর

বাঁশখালীর যুবলীগ নেতা চকরিয়ায় নৃশংসভাবে খুন।

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

বাঁশখালীর যুবলীগ নেতা চকরিয়ায় নৃশংসভাবে খুন।

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পুঁইছড়ী ইউনিয়নের এক যুবলীগ নেতাকে চকরিয়ায় কুপিয়ে নৃশংসভাবে খুন করা হয়েছে। নিহত যুবলীগ নেতা মোহাম্মদ মিন্টূ মিয়া(৪৩)’র বাড়ি বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের গুরামিয়া চৌধুরী বাড়ির মৃত আহামদ মিয়ার পূত্র।

২২ ডিসেম্ব ‘২০ ইং মঙ্গলবার বিকাল ৪ টার সময় কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের জুম্মাপাড়া নামক স্থানে পুর্ব থেকে উৎপেতে থাকা দূর্বত্তরা মোহাম্মদ মিন্টূ মিয়াকে ধারালো দা দিয়ে উপর্যপুরি কুপিয়ে নৃশংসভাবে খুন করে পালিয়ে যাওয়ার আগে খুনিরা মিন্টূ মিয়াকে কুপিয়ে হত্যা নিশ্চিত করার পর দা দিয়ে কুপিয়ে তার একটি হাত বিচ্ছিন্ন করে ফেলে।

তিনি বাঁশখালীর পুঁইছড়ী ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড সাধারন সম্পাদক বলে জানিয়েছেন পুঁইছড়ি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ফৌজুল কবীর। ফৌজুল কবীর আরো জানান, নিহত মিন্টূ মিয়া সবার সাথে মিশুক প্রকৃতির মানবদরদী তরুন উদীয়মান যুবনেতা ছিলেন। সে বিবাহিত এবং ২ কন্যার জনক বলে জানা গেছে।

মিন্টূ মিয়ার মৃত্যুতে বাঁশখালীর পুঁইছড়ী ইউনিয়নে ক্ষোভের পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে। হত্যাকান্ডের খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে লাশ সুরত হালের জন্য পেকুয়া থানায় নিয়ে যায় বলে স্হানীয় সুত্রে জানা যায়।

পেকুয়া থানার তদন্ত কর্মকর্তা কানন সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, হত্যাকান্ডের তথ্য পাওয়ার সাথে সাথে পেকুয়া থানার পুলিশ টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের সুরত হাল রিপোর্ট করে লাশ পেকুয়া থানায় নিয়ে আসা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে। খুনিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে তদন্ত কর্মকর্তা কানন সরকার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button