জেলার খবর

নারায়ণগঞ্জের সোনারগাঁও দুর্নীতির দায়ে চাকুরী থেকে পত্যাহার নাদিউজ্জামান কে।

সাহাদাৎ হোসেন শাহীন, জেলা প্রতিনিধি-(নারায়ণগঞ্জ)

নারায়ণগঞ্জের সোনারগাঁও দুর্নীতির দায়ে চাকুরী থেকে পত্যাহার নাদিউজ্জামান কে।

দুর্নীতির দায়ে চাকুদুর্নীতির দায়ে তাকে চাকুরী থেকে পত্যাহার করে।রীচুত্য পুলিশের খুটির জোড় কোথায়?? জানা যায়, নাদিউজ্জামান পুলিশে চাকুরী করত। দুর্নীতির দায়ে তাকে চাকুরী থেকে পত্যাহার করে। সোনারগাঁয়ের বৈদ্যের বাজারের আমান সিমেন্টে চাকুরী নিয়ে পতেক্ষ্য ও পরোক্ষভাবে মদ্দ দিয়ে সরকারী রাস্তা, খাল, হালট নদী দখল করছে স্থানীয় সন্ত্রাসী বাহিনী দিয়ে।

সুত্রঃ মতে, নাদিউজ্জামান এর পালিত গুন্ডা জাহিদুল ওরফে মেরা মাস্তান কে দিয়ে সব সময় সাধারন মানুষকে ভয় দেখায় এবং মারধর করে, মেরা মাস্তান এর মত এমন অনেক মাস্তান আছে যাদের দিয়ে মাদকের ব্যবসা করে থাকে এবং জাহিদুল ওরফে মেরা মাস্তানের নামে তপন হত্যা সহ আরো অভিযোগ রয়েছে। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ভুক্তভোগীরা জানায়, জাহিদুল ওরফে মেরা মাস্তান তার বাহিনী নিয়ে প্রতিদিন রাতে হিন্দু সংখ্যা লগুদের ঘরে বসে ইয়াবা সেবন করে, ভুক্তভোগীরা জেলে সংখ্যা লগু বলে কিছু বলতে পারেনা, আর যদি কেউ কিছু বলে পরের দিন তাদের উপর নেমে আসে নির্যাতন।

আরেক হিন্দু ভুক্তভোগীদের একজন জানায়, কিছুদিন আগে এক নতুন বৌ তার অত্যাচারে পালিয়ে বাপের বাড়ি চলে যায়। জাহিদুল মেরা মাস্তানের ভয়ে এলাকার হিন্দু পড়িবার গুলো অসহায়ভাবে জীবন যাপন করছে বলে জানা যায়। কয়েকদিন আগে বাশি নামের এক হিন্দু লোককে মেরে তার পা ভেঙ্গে দেয়, ভাঙ্গা পায়ের উপর আবার পুনরায় অত্যাচার করে। নাম প্রকাশ্যে অনিচ্ছুক আরেক ভুক্তভোগীদের একজন জানায়, আমরা ভয়ে কিছু বলতে পারিনা, জাহিদুল ওরফে মেরা মাস্তান এর অত্যাচারে ইতিমধ্যে প্রায় পঞ্চাশ টি পরিবার গ্রাম ছেড়ে চলে গেছে অনত্র।

আমান সিমেন্ট কোম্পানির বিরুদ্ধে সাধারন মানুষের অনেক অভিযোগ আছে। অনেক জমি ক্রয় না করে এবং অবৈধ ভাবে খাল ভরাট করে রেখেছে আমান গ্রুপ। জমির বিষয়ে ভুক্তভোগীরা কিছু বলতে চাইলে সেই বরখাস্তকৃত পুলিশ অফিসার নাদিউজ্জামান সাধারন মানুষকে তার ভাড়াটিয়া গুন্ডা বাহিনি দিয়ে মাধক ইয়াবা ও অন্যোন্য নাড়ি কেলেংকারিতে জরিয়ে দিবে এবং রাতের আধারে মাদকসহ পুলিশে দ্বি ধরিয়ে দিবে এমন হুমকি প্রতিনিয়ত দিয়ে যাচ্ছে। এমন কি সাংবাদিকও তার হুমকির হাত থেকে রেহাই পাচ্ছে না। সাংবাকিদের চাদাবাজির মামলা দিয়ে ফাসিয়ে দিবে ও প্রকাশ্যেজানে মেরে ফেলার হুমকিও প্রদান করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button