জেলার খবর

সৈয়দ হারুন কন্যা সৈয়দা তনিমা তাসনিম স্কলারশিপ নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে যাত্রা

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সৈয়দ হারুন কন্যা সৈয়দা তনিমা তাসনিম স্কলারশিপ নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে যাত্রা

সৈয়দ হারুন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, Lions Club Senbag Central এর President ও টপস্টার গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ হারুন এর ছোট মেয়ে “হাইস্কুল লেভেল ভলিবল চ্যাম্পিয়নশিপে দেশসেরা খেলোয়াড়ের খেতাবধারী” সৈয়দা তনিমা তাসনিম স্কলারশিপ নিয়ে Supply Chain & Logistics বিষয়ের উপর বিশ্বের প্রথম সারির বিশ্ববিদ্যালয় হিসেবে পরিচিত আমেরিকার Michigan State University তে ব্যাচেলর্স পড়তে যাচ্ছেন।

তিনি গতকাল Turkish Air এর ফ্লাইটে করে ইস্তানবুল হয়ে নিউইয়র্কের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছেন।
এখানে উল্লেখ্য, লায়ন সৈয়দ হারুন এর বড় মেয়ে বর্তমানে নিউ ইয়র্ক শহরে বসবাসরত সৈয়দা শারমিন আখতার Fashion Business এ আমেরিকার নিউ জার্সিতে অবস্থিত Rutgers University তে একই সময়ে মাস্টার্সে ভর্তির সুযোগ পেয়েছেন।

উনার দ্বিতীয় মেয়ে সৈয়দা ইয়াসমিন আখতার কানাডার মন্ট্রিয়লে অবস্থিত McGill University তে Chemical Engineering এর শেষ বর্ষে অধ্যনরত আছেন।
লায়ন সৈয়দ হারুন সাহেবের একমাত্র পুত্র সৈয়দ রাহাত রশীদ বর্তমানে ঢাকাতেই স্বনামধন্য একটি স্কুলে O’Levels এ পড়াশুনা করছেন।

সৈয়দ হারুন ফাউন্ডেশন এর পক্ষ থেকে সকল স্বেচ্ছাসেবীবৃন্দ সৈয়দা তনিমা তাসনিম সহ তাঁর সকল ভাই-বোনের জন্য সর্বসাধারণের নিকট আন্তরিক দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করছেন, যাতে করে তাঁরা সফলভাবে শিক্ষা জীবন শেষ করে ব্যাক্তিগত জীবনে প্রতিষ্ঠিত হয়ে নিঃস্বার্থ জনকল্যাণে প্রিয় সেনবাগবাসী তথা জন্মভূমি বাংলাদেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্যও নিজেদেরকে সম্পৃক্ত করতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button