জেলার খবর

পাইকগাছায় বৃদ্ধ পিতা মাতাকে রাস্তায় ফেলে গেল সন্তানেরা, পাশে দাঁড়ালেন ইউএনও, থানায় মামলা

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছায় বৃদ্ধ পিতা মাতাকে রাস্তায় ফেলে গেল সন্তানেরা, পাশে দাঁড়ালেন ইউএনও, থানায় মামলা

পাইকগাছায় বৃদ্ধ পিতা মাতাকে ভোরন পোষন না দিয়ে বরং রাস্তায় ফেলে রাখার অভিযোগ চার সন্তানের ৩ জনকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার রাতে এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ঘটনার সত্যতা জানতে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেনকে দ্রুত ঘটনাস্থলে পাঠানো হলে আলতাফ হোসেন ইউনিয়ন লিডার মোঃ ফয়সাল হোসেনকে সাথে নিয়ে সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করার পর উপজেলা নির্বাহী অফিসার তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান। খুঁজে বের করেন চার ছেলেকে। আর এমন নেক্কার জনক ঘটনাটি ঘটেছে পাইকগাছা উপজেলার গদাইপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে।

গদাইপুর ইউপি চেয়ারম্যান ও স্থানীয় বহু লোকের উপস্থিতিতে চার ছেলেকে ডেকে ঘটনার বিবরণ শোনেন ইউএনও। পরে বড় ছেলে রওশন গাজীর জিম্মায় বৃদ্ধ পিতা মেছের আলী গাজী (৯৮) ও মাতা সোনাভান বিবি (৮৬)কে রেখে বাকি তিন ছেলে মতলেব গাজী, মশিয়ার গাজী ও মোশাররফ গাজীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে থানায় সোপর্দ করেন ইউএনও। পাইকগাছা থানায় ৩ ছেলের বিরুদ্ধে ১৫১ ধারায় মামলা হয়েছে।

এদিকে তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা বৃদ্ধ পিতা-মাতার জন্য বালতি, জগ, মগ, গামছাসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের একটি সেট এবং এক মাসের খাবারের ব্যাবস্থা করে দিয়েছেন তিনি। একইসাথে বৃদ্ধ পিতা মাতার খাদ্য, চিকিৎসা, পোশাকসহ যাবতীয় ব্যয়ভার এখন থেকে উপজেলা প্রশাসন, স্থানীয় চেয়ারম্যান এর মাধ্যমে বহন করা হবে বলে ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button