জেলার খবর

বগুড়া সারিয়াকান্দিতে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে ৪ জনকে জরিমানা

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া সারিয়াকান্দিতে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে ৪ জনকে জরিমানা

বগুড়ার সারিয়াকান্দিতে লকডাউন কার্যকর করতে এবং জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

এ অভিযান পরিচালনা করেন, সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাসেল মিয়া। ২৯শে জুন মঙ্গলবার দুপুরে থানা পুলিশের সহযোগিতায় পৌর এলাকার বিভিন্ন জায়গায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

অভিযানে সময় মাস্ক ব্যবহার না করায় ৪ জনকে দন্ড বিধি ১৮৬০ সালের (২৬৯) ধারায় মোট ২ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানে সহযোগিতা করেন, সহকারী কমিশনার (ভূমি) দেওয়ান একরামুল হক, পৌর মেয়র মতিউর রহমান মতি, বণিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, সারিয়াকান্দি উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুজাহিদুল ইসলাম পলাশ, সারিয়াকান্দি প্রেসক্লাবের সাবেক সভাপতি আক্তারুজ্জামান, থানার এসআই কাজী নজরুল ইসলাম, জবস টিভির উপজেলা প্রতিনিধি সুমন কুমার সাহা।

এ বিষয়ে সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাসেল মিয়া সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সবাই কে বাধ্যতামূলক স্বাস্থ্য বিধি এবং সরকারের নির্দেশিত আইন মেনে চলার জন্য আহ্বান করেন এবং জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button