জেলার খবর

শ্রীপুরে জমি নিয়ে বিরোধ সন্ত্রাসী হামলা ও লাটপাট আহত ৩

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

শ্রীপুরে জমি নিয়ে বিরোধ সন্ত্রাসী হামলা ও লাটপাট আহত ৩

গাজীপুরের শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসীরা মোঃ রেজাউল করিমের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করছে। রেজাউল, তুহিন সহ তার মা জমলা খাতুন কে পিটিয়ে আহত করা হয়েছে।

গত সোমবার (১লা মার্চ) আনুমানিক দুপুর ১ টা ৩০ মিনিটের দিকে উপজেলার মাওনা ইউনিয়নের আক্তাপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। এবিষয়ে মোঃ রেজাউল করিম বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাযায়, মোঃ মজিবর রহমানের ছেলে মোসারফ হোসেন (৩০) ও আনিছুর রহমান (২০), আঃ সালামের ছেলে কাজল (২২), বিল্লাল হোসেনের ছেলে হরজত আলী (২৬) ও মোঃ উজ্জ্বল, মৃত মকবুল হোসেনের আনোয়ার হোসেন (৩০), মজিবর রহমান (৪৫), আব্দুল সালাম (৫০), জরিনা আক্তার (৪০) মোশারফের স্ত্রী সালমা (২৫) সহ অজ্ঞাতনামা ৪/৫ জন উভয় একই এলাকার বাসিন্দা। তারা এলাকার সন্ত্রাসী প্রকৃতির লোক।গত সোমবার দুপুরে বিবাদীণন রেজাউলের বাড়িতে গিয়ে হামলা করে এতে তার বাড়ির ৩/৪ জন সদস্য গুরুতর আহত হয়। এবং তার বাড়ির জিনিস পত্র ভাংচুর করে ১লক্ষ ১০ হাজার টাকা ক্ষতি করে ও ঘরের সুকেশের তালা বেঙে ২৮ হাজার টাকা নিয়ে যায়। এবং রেজাউলের পরিবারকে বিভিন্ন ভয়ভীতি সহ প্রাণনাশের হুমকি দেয়।

শ্রীপুর মডেল থানায় সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) জাহিদ বলেন, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button