জেলার খবর

বগুড়া সদরের কসাইপাড়ায় চুরির অপবাদে যুবককে নির্যাতনঃ থানায় অভিযোগ

বিকাশ চন্দ্র, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া সদরের কসাইপাড়ায় চুরির অপবাদে যুবককে
নির্যাতনঃ থানায় অভিযোগ

বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের পূর্বপাড়া কসাইপাড়া গ্রামে টাকা চুরির অভিযোগ এনে রাস্তা থেকে বাড়িতে জোড় করে তুলে নিয়ে গিয়ে এক যুবককে নির্যাতন এর ঘটনা ঘটেছে। পরে আহত যুবকের মা বাদি হয়ে থানায় অভিযোগ দ্বায়ের করেছে।

অপরদিকে আহত ওই যুবককে মূমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় ও থানা সুত্রে জানা যায়, এরুলিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের শিকারপুর পূর্বপাড়া (বাশঁবাড়িয়া কসাইপাড়া) গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে, দিনমজুর সাদ্দাম হোসেন (২২) কে গত ১৬ জুন বুধবার, সকালে একই গ্রামের মৃত আমজাদ হোসেন এর ছেলে আইনুল ইসলাম এর নেতৃত্বে ৩/৪ জন ব্যক্তি তাকে তুলে নিয়ে জৈনক এক ব্যক্তির বাড়িতে আটকে রাখে।

এরপর তারা সাদ্দামকে কাঠের বাটাম দিয়ে এলোপাতারী ভাবে বেধড়ক মারপিট।এক পর্যায়ে তারা নির্যাতনের মাধ্যমে টাকা চুরির কথা স্বীকার করার জন্য সৃষ্টি করে সাদ্দামকে। তাদের অমানষিক নির্যাতন করার ফলে শরীরের বিভিন্ন স্থানে ছেলা ফোলা সহ মারাত্নকভাবে জখম প্রাপ্ত হন সাদ্দাম হোসেন। ঘটনাটি লোক মুখে জানতে পেরে সাদ্দামের বিধবা মা জরিনা বেওয়া (৬৫) তার দুই মেয়েকে নিয়ে তাদের বাড়িতে গেলে নির্যাতন কারীরা তাদেরকেও মাররপিট করে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

একপর্যায়ে থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাদ্দামকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। এ ঘটনা সাদ্দামের বৃদ্ধা মা আইনুল ইসলাম সহ ৪ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দ্বায়ের করেছেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button