জেলার খবর

পাইকগাছায় সাংবাদিকের উপরে হামলা, নিন্দা ও প্রতিবাদ

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছায় সাংবাদিকের উপরে হামলা, নিন্দা ও প্রতিবাদ

পাইকগাছায় এ্যাম্বুলেন্স থেকে কুপিয়ে জখম করা রোগীকে টেনে হিছড়ে নামিয়ে মারপিট করা ছবি ধারন কালে দুজন সাংবাদিক হামলার শিকার হয়েছে।

শনিবার দুপুর পাইকগাছা হাসপাতাল চত্তরে এ ঘটনা ঘটে। সোলাদানা ইউনিয়নের নির্বাচন সংক্রান্ত বিষয়ে চেয়ারম্যান এনামুল সহ দু’পক্ষের শতাধিক লোক জখম হয়। যার মধ্য শামীম গুরুতর হওয়ায় হাসপাতাল কর্তব্যরত ডাক্তারেরা খুলনায় নেওয়ার কথা বলেন।

এ সময় রোগীর স্বজনরা এ্যাম্বুলেন্স যোগে খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন।এমতাবস্থায় কতিপয় নব্য যুবলীগ ও ছাত্র লীগের ছেলেরা তাকে নামিয়ে মারপিট করছিল।

এ সময় সাংবাদিকরা তাদের মোবাইল ক্যামেরায় ছবি ও ভিডিও ধারন কারলে জয়যাত্রা টেলিভিশন উপজেলা প্রতিনিধি মোঃ আসাদুল ইসলাম আসাদকে ও দৃষ্টিপাত প্রতিনিধি ফসিয়ারের উপর হামলা করে আসাদকে শ্বাসরোধ করে মারার চেষ্টা করে। এ সময় এস আই নূর মোহাম্মাদ ও এস আই নাজির সহ আরো পুলিশ যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীদের কাছ থেকে সাংবাদিকদের উদ্ধার করে। এ সময় এস আই সূজিতও মারপিটের শিকার হয়।

লাঞ্ছিত হয় কয়েকজন পুলিশ। এ বিষয়ে থানা অফিসার ইনচার্স এজাজ শফি বলেন সাংবাদিক আসাদুল ইসলাম বাদি হয়ে থানায় একটি এজাহার দাখিল করেছে সে অনুযায়ী ইনকয়েরি চলছে ইনকয়েরি শেষে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে। এ ঘটনায় তিব্র নিন্দা জানিয়েছেন সাংবাদিক সমাজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button