জেলার খবর

নোয়াখালীতে পেটের ব্যথা সহ্য করতে না পেরে এক নববধূর আত্মহত্যা

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে পেটের ব্যথা সহ্য করতে না পেরে এক নববধূর আত্মহত্যা

নোয়াখালীর সদর উপজেলায় পেটের ব্যথা সহ্য করতে না পেরে বাবার বাড়িতে এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত তাসলিমা আক্তার (১৮) উপজেলার আন্ডার চর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামের জহির উদ্দিনের মেয়ে। মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে সুধারাম থানায় এনে রাখে। এর আগে, দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আন্ডার চর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামের জহিরের বাড়িতে এই ঘটনা ঘটে।

পুলিশ নিহতের পরিবারের বরাত দিয়ে জানায়, গত ৩০-৩৫ দিন আগে তাদের বাড়ির পার্শ্ববর্তী লক্ষ্মীপুর সদর উপজেলার এক ছেলের সাথে তার পারিবারিক ভাবে বিয়ে হয়। পরিবার বলছে, সে পেটের ব্যাথাসহ বিভিন্ন অসুস্থতায় ভূগছে। বিভিন্ন চিকিৎসক দেখালেও রোগ ভালো হয়নি।

মঙ্গলবার দুপুরের দিকে সে পেটের ব্যাথায় অসহ্য হয়ে পরিবারের সদস্যদের অগোচরে বসত ঘরে তার শয়ন কক্ষের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে দুপুরের দিকে নিজের রুমের আড়ার সঙ্গে তাসলিমার ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা।খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাহেদ উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। নিহতের পরিবারেরও দাবি, পেটের ব্যথা সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি তদন্ত চলছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button