জেলার খবর

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মাহবুব আলম সেলিম

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী প্রতিনিধিঃ

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মাহবুব আলম সেলিম

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের রায়পুরা উপজেলা শাখার সভাপতি এবং মহেশপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহবুব আলম সেলিম।

তিনি বলেন,১৯৭১ সালের ২৫ মার্চ রাতে এ দেশের নিরস্ত্র মানুষের ওপর ঝাঁপিয়ে পড়েছিল পাকিস্তানি হানাদার বাহিনী। বাংলাদেশের প্রতিরোধ যুদ্ধের পথ তৈরি করে দিয়েছিল। এরপর ২৬ মার্চ প্রথম প্রহরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বাধীনতার ঘোষণার পর দীর্ঘ নয় মাসের সশস্ত্র সংগ্রামে আসে বিজয়।

স্বাধীনতা দিবসে শ্রদ্ধা জানাই আমাদের বীর মুক্তিযোদ্ধাদের প্রতি, যাদের আত্মত্যাগের ভিত্তির ওপর দাঁড়িয়ে আমরা এগিয়ে চলেছি একটি জাতি হিসেবে। স্বাধীনতা অর্থ দিয়ে কেনা যায় না। এটি অনেক সাহসী মানুষের সংগ্রামের ফলাফল।

তাই মহান স্বাধীনতা অর্জন ও নিজ মাতৃভূমি কে পাকিস্তানি হানাদার বাহিনীর নির্মম নির্যাতন থেকে মুক্ত করতে যে বাংলার দামাল ছেলেরা জীবন দিয়েছে এবং যে সমস্ত মা বোন নিজের ইজ্জত কে বিসর্জন দিয়েছে সে সমস্ত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি ও তাদের প্রতি এই স্বাধীনতা দিবসে সশ্রদ্ধা সালাম।

আসুন এ স্বাধীনতা দিবস থেকে শিক্ষা নিয়ে আমাদের সমাজের রন্ধ্রে রন্ধ্রে গড়ে ওঠা সমস্ত অন্যায় কে না বলে, মাদক ও সন্ত্রাস মুক্ত খানসামা বিনির্মাণে এক সাথে কাজ করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button