জেলার খবর

আখাউড়া মোগড়া বাজারে নাবালকের সম্পত্তি আত্মসাৎ করার অভিযোগে সংবাদ সম্মেলন

মো. আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

আখাউড়া মোগড়া বাজারে নাবালকের সম্পত্তি আত্মসাৎ করার অভিযোগে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের মোগড়া বাজারে শিশু ভুইঁয়া মার্কেটে বৃহস্পতিবার সকালে ভোগতভুগি পরিবার কতৃক নাবালকের সম্পত্তি আত্মসাৎ করার অভিযোগে দলিল লেখক শাহাব উদ্দিন মুন্সির বিরুদ্ধে বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মো. ফজলে রাব্বি তিনি অভিযোগ করে বলেন দলিল লেখক শাহাব উদ্দিন মুন্সি প্রায় তিন বছর আগে আমাদের মার্কেটে একটি দোকান ভাড়া নিয়ে ফার্মেসি ব্যবসা করে আসছে। শাহাব উদ্দিন মুন্সি আমাদের সরলতার সুযোগে আমাদের মার্কেটের দুটি দোকান দখল করতে একটি জাল দলিল করে যাতে দাতা হিসেবে আমার এক ভাইকে দেখিয়েছেন যার বয়স ১৮ বছরের নিচে সে এখনো নাবালক।

আমাদের মার্কেটের দোকান গুলি দখল করতে শাহাব উদ্দিন বিভিন্ন ভাবে আমাদেরকে প্রতিনিয়ত হুমকি ধমকি দিয়ে যাচ্ছে এবং আইনি ভাবে হয়রানি করার জন্য আদালতে একটি মামলা দায়ের করেছে যা মিথ্যা বানোয়াট।
শাহাব উদ্দিন মুন্সির এই অপকর্মগুলো স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হককে লিখিত ভাবে অবগত করেছি।

এই পরিস্থিতিতে আমি এবং আমার পরিবার এই দলিল লেখকের প্রতারণার হাত থেকে মুক্তি পেতে সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত বিষয়টি উদঘাটনের দাবি জানাই। সংবাদ সম্মেলনে তার মা নাবালক দুই ভাই সহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button