জেলার খবর

গাজীপুরের শ্রীপুরে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ থানায় মামলা।

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

গাজীপুরের শ্রীপুরে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ থানায় মামলা।

গাজীপুরের শ্রীপুরে নবম শ্রেণীর স্কুলছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে রাব্বি ২৪ নামের এক যুবককের বিরুদ্ধে ২৯/০১/২০২১ ইং শ্রীপুর মডেল থানায় মামলা হয়েছে। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত রাব্বি পলাতক রয়েছে।

অভিযুক্ত রাব্বি উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্রামের শামসুল হকের ছেলে। ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। ভিকটিম ও থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায় করোনা ভাইরাস সংক্রামক রোদে বিদ্যালয় বন্ধ থাকায় ভিকটিম বাড়িতেই লেখাপড়া করতো ২৬ নভেম্বর ভিকটিমের বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য তাকে নিয়ে ১০ বছর রয়সী ছেলেকে ও ভিকটিমকে বাড়িতে রেখে ঢাকায় যান তার মা।

এরই মধ্যে গত ৩০ নভেম্বর রাত সাড়ে ১১ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে ফেরার সময় রাব্বি ভিকটিমের মুখ চেপেধরে চাদর দিয়ে হাত বেঁধে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে। জানা যায় অভিযুক্ত রাব্বি একই এলাকার স্থানীয় বাসিন্দা।

চিকিৎসা শেষে ভিকটিমের মা বাড়িতে ফিরে আসলে ভিকটিম তার মা’কে ঘটনাটি জানায়। পরে বিষয়টি রাব্বির পরিবারকে জানালে তারা অর্থনৈতিক প্রলোভন দেখিয়ে মীমাংসার জন্য চাপ দেয়। ভিকটিম ও তার পরিবার তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় নানা ধরনের হুমকি দিয়ে আসচ্ছে বলে জানান ভিকটিমের মা। অভিযুক্ত রাব্বীর, মা, রেহানা বেগম জানান এ ঘটনা সম্পূর্ণ বানোয়াট আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে আমার ছেলে সম্পূর্ণ নির্দোষ।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) কামরুল হাসান জানান, মামলার পর ভিকটিমের স্বাস্থ্য পরিক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। অভিযুক্ত রাব্বী পলাতক রয়েছে,তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button