আরো...

আলোকিত হোক সবার জীবন, বিদায় ২০২০ স্বাগতম ২০২১।

নিউজ জাতীয় বাংলাদেশ

আলোকিত হোক সবার জীবন, বিদায় ২০২০
স্বাগতম ২০২১।

দেখতে দেখতে চলে গেল ২০২০ সাল। এই সালে শত প্রতিবন্ধকতা থাকা স্বত্বেও যারা বেচে আছেন তাদের জন্য শুভ কামনা, আর যারা পরলোক গমন করেছেন তাদের জন্য আল্লাহর নিকট ক্ষমা প্রার্থী আল্লাহ যেন তাদের জান্নাতুল ফেরদৌস নসীব করেন।

গেল বছর দেশ ও বর্হিঃ বিশ্বে আতংক ছিল করোনা,আর এই করোনায় পুরো বিশ্বকে ওলোট পালোট করে দিয়েছে যা করোই ভুলার বিষয় নয়, নতুন বছরেও এর প্রভাব কেমন হবে তাও আন্দাজ করা যাচ্ছে না, আল্লাহ রাব্বুল আলামীনের নিকট প্রার্থনা তিনি যেন আমাদের এই করোনা নামক মসিবত থেকে রক্ষা করেন।

এর পর বিদায়ী বছরে ক্যাসিনো কান্ড, করোনা সাটিফিকেট জালিয়াতি, এাণ বিতরণে অনিয়ম, মাদক, খুন,ধর্ষন, দূর্নীতি, কুয়েতে এম পি পাপুল কান্ড ছিল সারা বছরের আলোচনার শীর্ষ কেন্দ্রে।

সরকার এ সকল বিষয়ে কঠোর আইন প্রয়োগ করেও কাংখিত সফলতা অর্জন করতে সক্ষম হয়নি।
আশা করি নতুন বছরে কাংখিত সফলতা নিয়ে আসতে সচেষ্ট হবে আমাদের সরকার।

সব কিছুর পরেও আমরা যে দুইটি সফলতার কথা বুক ফুলিয়ে বলতে পারি তা হলো প্রবাসী রেমিট্যান্স ও নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর উন্নয়নের কথা যা দেশবাসীকে অন্তত আশার আলো দেখিয়েছে।

যাক, গত বছরের সব গ্লানি ভুলে আমরা ২০২১ সালকে সামনে রেখে কি ভাবে এগিয়ে যাব তা আমাদের সরকার এবং জনগনকে নির্ধারন করে দেশকে উন্নয়নের দিকে নিয়ে যেতে হবে। ২০২১ সাল সকলের সুন্দর কাটুক সেই কামনা, সকলে ভাল থাকুক আল্লাহর নিকট সেই কামনা।

মোঃ আব্দুছ ছালাম শাকিল, নিউজ জাতীয় বাংলাদেশ
জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button