আরো...

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে প্রথম ধাপে ৫০০ টি চারা গাছ বিতরণ করেছে ধামরাই উপজেলা ছাত্রলীগ

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে প্রথম ধাপে ৫০০ টি চারা গাছ বিতরণ করেছে ধামরাই উপজেলা ছাত্রলীগ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের সূযোগ্য কন্যা জাতিসংঘের সদ্য সমাপ্ত ৭৬তম অধিবেশনে এসডিজি অগ্রগতি পুরস্কার ক্রাউন জুয়েল মুকুটমনি বিশ্বের ২য় প্রধানমন্ত্রী ২৮ সেপ্টেম্বর ২০২১ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ৭৫০ টি চারা গাছ বিতরণের উদ্যোগ গ্রহণ করেছে ধামরাই উপজেলা ছাত্রলীগ।

তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (২৮শে সেপ্টেম্বর) প্রথম ধাপে ধামরাই উপজেলার ৫ টি স্কুল-কলেজ-মাদ্রাসায় ৫০০ টি চারা গাছ বিতরণ করেছে। জানা যায় ধামরাই উপজেলা ছাত্রলীগ নেতা জোবায়ের আহমেদ অনিক এর উদ্যোগে এই চারা-গাছ বিতরণ করা হয়।

চারা গাছ গুলোর মধ্যে ছিল (জলপাই গাছ, আমলকি গাছ ,পেয়ারা গাছ, চালতা গাছ, লটকন গাছ ,নিমগাছ ,কাঠ গাছ ,আকাশি গাছ) এ’সময় উপস্থিত ছিলেন-ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লাল্টু, কালামপুর বাজার বণিক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রবিউল করিম, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আওলাদ হোসেন, সানোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল কাদের, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক জামিল হোসেন, সূতিপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা আসিফ আমান, সানোড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা আশিকুর রহমান আশিক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ’সময় ছাত্রলীগ নেতা জোবায়ের আহমেদ অনিক জানান ,ধামরাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ৭৫০ টি চারা গাছ বিতরনের উদ্যোগ গ্রহণ করেছে। প্রথম ধাপে ৫০০ টি চারা গাছ বিতরণ সম্পন্ন হয়েছে এবং দ্বিতীয় ধাপে বাকি ২৫০ টি চারা গাছ বিতরণ করা হবে। এরপর তিনি মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘায়ু কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button