আরো...

মনিরামপুর ঝাঁপা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে ডিকশনারী বিতরণ

আবদুল্লাহ আল মামুন, মনিরামপুর উপজেলা প্রতিনিধি-(যশোর)

মনিরামপুর ঝাঁপা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে ডিকশনারী বিতরণ

যশোরের মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়নের বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে ডিকশনারী বিতরণ করা হয়েছে। ২৫ সেপ্টেম্বর শনিবার দুপুরে মনিরামপুর উপজেলার চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই ডিকশনারীগুলো বিতরণ করা হয়।

এই অনুষ্ঠানে ঝাঁপা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ সামছুল হক মন্টু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার যশোরের উপ পরিচালক মোঃ হুসাইন শওকত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান, এলজিএসপি প্রকল্পের জেলা সহায়তাকারি মোঃ আব্দুল হালিম।

এ সময় চন্ডিপুর মাধ্যমিক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ চন্দ্র ঘোষ, চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামী লীগ নেতা রওশন জামান টুটুল, ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা ইউসুফ আলী, আব্দুল গফুর, আব্দুর রশিদ, তাজু হোসেন, ঝাঁপা ইউনিয়ন ডিজিটাল তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা তোহামী ইসলাম সোহাগ সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন চন্ডিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম। উল্লেখ্য- এলজিএসপি-৩, ২০২০-২০২১ অর্থ বছরের বরাদ্দ থেকে ঝাঁপা ইউনিয়নের বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ডিকশনারীগুলো বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button