জেলার খবর

রূপগঞ্জে স্বামী-পিটিয়ে আহত অন্তঃসত্তা গৃহবধূঁকে শ্লীলতাহানির অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

রূপগঞ্জে স্বামী-পিটিয়ে আহত অন্তঃসত্তা গৃহবধূঁকে শ্লীলতাহানির অভিযোগ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের হাটাবো এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল আলীর বাড়িতে হামলা চালায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

এসময় তার স্ত্রী বৃদ্ধা চন্দ্র বান (৫৮), তার ছেলে চাঁন মিয়া (৪০) ও তার পূত্রবধূঁ অন্তঃসত্তা রত্না আক্তারকে (৩২) পিটিয়ে আহত করে। একপর্যায়ে রত্না আক্তারকে শ্লীলতাহানির ঘটনা ঘটায়। শনিবার রাতে এ ঘটনা ঘটে। আব্দুল আলীর থানায় দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা যায়, একই এলাকার আক্তার হোসেন, রিফাত, জুয়েল ও আবু তালেকের সঙ্গে তার পূর্ব শত্রুতা চলে আসছিলো।

এরই জের ধরে শনিবার রাতে আক্তার হোসেন, রিফাত, জুয়েল ও আবু তালেকসহ আরো ৭/৮ জন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে আব্দুল আলীর বাড়িতে হামলা চালায়। এসময় তার ছেলে চাঁন মিয়া তাদের বাঁধা দিলে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে গুরুতর জখম করলে সে মাটিতে লুটে পরে। তাকে বাঁচাতে তার মা বৃদ্ধা চন্দ্র বান ও তার পূত্রবধূঁ অন্তঃসত্তা রত্না আক্তার এগিয়ে আসলে তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

একপর্যায়ে রত্না আক্তারকে শ্লীলতাহানির ঘটনা ঘটায়। তাদের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে প্রতিপক্ষরা হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। এ ঘটনায় আব্দুল আলী বাদী হয়ে রবিবার সকালে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, মামলা রুজু হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button