প্রবাসে বাংলা

রিয়াদে কুমিল্লা প্রবাসী সোসাইটি কম্পিউটার ক্লাবের প্রথম বর্ষপূর্তী উপলক্ষ্যে নৈশভোজের আয়োজন।

মোঃ রুস্তম খাঁন, রিয়াদ প্রতিনিধি-(সৌদিআরব)

রিয়াদে কুমিল্লা প্রবাসী সোসাইটি কম্পিউটার ক্লাবের প্রথম বর্ষপূর্তী উপলক্ষ্যে নৈশভোজের আয়োজন।

রিয়াদে কুমিল্লা প্রবাসী সোসাইটি কম্পিউটার ক্লাবের প্রথম বর্ষপূর্তী উপলক্ষ্যে স্থানীয় এক এশতেরায় বৃহস্পতিবার রাতে কম্পিউটার ক্লাবের সদস্যদের নিয়ে সীমিত আকারে নৈশভোজের আয়োজন করা হয়েছে।

কুমিল্লা প্রবাসী সোসাইটি কম্পিউটার ক্লাবের প্রধান আইটি ইঞ্জিনিয়ার আব্দুর রহিম ভূইয়ার সভাপতিত্বে নাট্যকার আরিফুর রহমান টিটুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কুমিল্লা প্রবাসী সোসাইটির সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব নূরুল ইসলাম নূরু।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা প্রবাসী সোসাইটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক পাপ্পু, কুমিল্লা প্রবাসী সোসাইটি কল্যাণ ফান্ডের প্রধান নূরে আলম, কুমিল্লা প্রবাসী সোসাইটির নেতা ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান, মীর্জা কামাল,সাংবাদিক মোঃ রুস্তম খাঁন,মুন্না, হাসিবুর রহমান, আনোয়ার হোসেন, নুর মোহাম্মদ, অহিদুল ইসলাম, হোসেন ভুঁইয়া,কবি মসী সিরাজ,জসিম উদ্দীন সহ আরো অনেকে।

কুমিল্লা প্রবাসী সোসাইটি কম্পিউটার ক্লাবের প্রধান আইটি ইঞ্জিনিয়ার আব্দুর রহিম ভূইয়া জানান,সৌদি আরবে শিক্ষিত ও মেধাবী প্রবাসীদের কে দক্ষ ও আইটি তে পারদর্শী করে গড়ে তুলে ভালো চাকুরি পাওয়ার ব্যবস্থা করে দিতে আমরা কুমিল্লা প্রবাসী সোসাইটি গত বৎসর সৌদি আরবে এই প্রথম কুমিল্লা প্রবাসী সোসাইটি কম্পিউটার ক্লাব ঘঠন করে এবং সম্পূর্ণ ফ্রী তে প্রশিক্ষণের কার্যক্রম শুরু করি।

এতে কুমিল্লা প্রবাসী সোসাইটির নেতৃবৃন্দ কম্পিউটার, প্রজেক্টর সহ বিভিন্ন সামগ্রী অনুদান হিসেবে প্রদান করে একটি সময়োপযোগী কম্পিউটার ক্লাব তৈরি করে দেন।
যার ফলশ্রুতিতে নিন্মআয়ের প্রবাসীরা এখান থেকে প্রশিক্ষণ নিয়ে আজ ভালো বেতনে চাকরি করছেন। আমরা এই কার্যক্রম প্রবাসীদের কল্যাণে অব্যহত রাখবো ইনসাল্লাহ। পরিশেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button