প্রবাসে বাংলা

রিয়াদে প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশন- শিফা এরিয়ার উদ্যোগে মেজবানী অনুষ্ঠিত।

মোঃ রুস্তম খাঁন, রিয়াদ প্রতিনিধি-(সৌদিআরব)

রিয়াদে প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশন- শিফা এরিয়ার উদ্যোগে মেজবানী অনুষ্ঠিত।

বিশ্বময় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে পূরা পৃথিবী এক স্তব্ধ ও গতিহীনতায় নিমজ্জিত হয়। পরে সেই পরিস্থিতি মোকাবেলা করে আস্তে আস্তে পূণরায় কর্মক্ষম হওয়ার চেষ্টায় রয়েছে।

ঠিক সেই মূহুর্তে পৃথিবীর শ্রেষ্ঠ প্রাণীকূল মানুষ তার সামাজিক জীবন যাত্রায় ফিরতে স্বচেষ্ট রয়েছে। তারই ধারাবাহিকতায় ১৫ অক্টোবর বৃহস্পতিবার রাতে রিয়াদে প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশন- শিফা এরিয়ার উদ্যোগে বিশিষ্ট ব্যবসায়ি দেবিদ্বার সদর বানিয়া পাড়ার কৃতিসন্তান ও প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশনের অন্যতম নেতা রুস্তম সরকারের পক্ষ থেকে তার মাসনায় মেজবানী অনুষ্ঠিত হয়।

জহিরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশনের আহ্বায়ক সাংবাদিক মোঃ রুস্তম খাঁন।
এসময় উপস্থিত ছিলেন, প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশনের নেতা জহিরুল ইসলাম, জাহিদ হাসান, সেলিম, জোবায়ের আহমেদ, হাসান, বেলাল, আবদুল্লাহ, তাজুল ইসলাম লিটন,সোহেল, নাজমুল হাছান, মোশাররফ সহ প্রায় একশ নেতা কর্মী।

আয়োজক রুস্তম সরকার কে ধন্যবাদ দিয়ে প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশনের আহ্বায়ক সাংবাদিক মোঃ রুস্তম খাঁন জানান,এধরণের মেজবানী দেবিদ্বার উপজেলার সৌদি প্রবাসীদের একের প্রতি অন্যের প্রীতি ও ভালোবাসার বহিঃপ্রকাশ। ঐক্য ও বন্ধন তৈরীর বড় মাধ্যম।

আমরা করোনা ভাইরাসের ভয়াবহ দিন গুলোতে প্রবাসের বুকে যে ভাবে একে অন্যের খোঁজ খবর রেখেছি এবং যার যার স্বামর্থ অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি ঠিক তেমনি ভাবে আগামীতেও আমরা সবাই সবার পাশে থাকবো ইনসাল্লাহ। পরিশেষে কৌশল বিনিময় ও রাতের খাবারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button