জেলার খবর

নোয়াখালীর চাটখিলে ধর্ষক শরিফকে ব্যপক জিজ্ঞাসাবাদে অস্ত্র, গুলি, মাদক,মোবাইলও ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ।

স্বপন পাটওয়ারী, চাটখিল উপজেলা প্রতিনিধি-(নোয়াখালী)

নোয়াখালীর চাটখিলে ধর্ষক শরিফকে ব্যপক জিজ্ঞাসাবাদে অস্ত্র, গুলি, মাদক,মোবাইলও ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ।

নোয়াখালীর চাটখিলে ধর্ষণ মামলার আসামী শরীফকে সাথে নিয়ে। গ্রেপ্তারের পরবর্তীতে পুলিশের ব‍্যাপক জিজ্ঞাসাবাদে শরীফ নিজের কাছে পিস্তল থাকার কথা স্বীকার করেন। শরীফের স্বীকারোক্তি ও দেখানো মতে কাল রাত সাড়ে ৭টায় শরীফের বসতঘরের শয়ন কক্ষ থেকে দুটি মোবাইল সেট, একটি ইতালির তৈরি পিস্তল ও ২ রাউন্ড গুলি,কনডম ও ল্যাপটপ জব্দ করেন চাটখিল থানা পুলিশ।

চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এই সংক্রান্ত আলাদাভাবে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য যে, চাটখিল উপজেলা নোয়াখলা ইউনিয়নে সন্ত্রাসী শরিফের বাড়ীর চাচী আসমা আক্তার রিনা (২৯) কে ধর্ষণের অভিযোগর প্রক্ষিতে স্থানীয় সন্ত্রাসী মুজিবুর রহমান শরীফকে দুপুরে গ্রেপ্তার করে পুলিশ।

ভিকটিমের অভিযোগের ভিত্তিতে চাটখিল থানার মামালা নং-২০ তাং ২১/১০/২০২০ ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) ও পর্ণগ্রাফি এ্যাক্টের ৮(১)ধারায় মামলা রুজু করা হয়। মামলা রুজুর পরপরই নোয়াখালী জেলার পুলিশ সুপারের নির্দেশে চাটখিল থানার একটি পুলিশ দুপুরে নোয়াখোলা ইউনিয়নের ইয়াছিন হাজির বাজার থেকে ধর্ষক শরীফ বাহীনির প্রধান মজিবুর রহমান শরীফকে গ্রেফতার করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button