জেলার খবর

পাইকগাছায় পঞ্চম শ্রেনীর ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা; ভ্রাম্যমান আদালতে যুবককে এক বছরের জেল

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছায় পঞ্চম শ্রেনীর ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা; ভ্রাম্যমান আদালতে যুবককে এক বছরের জেল

খুলনার পাইকগাছায় পঞ্চম শ্রেনীর ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে রুস্তম আলী মোড়ল নামে এক যুবককে এক বছর সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। অভিযোগ পেয়ে রোববার উপজেলা নির্বাহী ম্যজিস্ট্রেট খালিদ হোসেন সিদ্দিকী ভ্রাম্যমাণ আদালতে এ সাজা প্রদান করেন।

আর এমন ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে উপজেলার গদাইপুর ইউনিয়নের কাজীপাড়া ক্রস রোড এলাকায়। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান, রবিবার ভোর ৬টার দিকে গদাইপুর গ্রামের মিজানুর রহমানের পঞ্চম শ্রেণী পড়ুয়া মেয়ে স্থানীয় মক্তবে আরবি পড়তে যাচ্ছিল।

প্রতিমধ্যে কাজীপাড়া ক্রসরোড এলাকায় পৌঁছালে চরমলই গ্রামের আলী আকবার মোড়লের পুত্র রুস্তম আলী মোড়ল (২৬) নামে ওই যুবক মেয়েটির গতিরোধ করে থামিয়ে দেয়। পরে মেয়েটির মুখ চেপে ধরে পাশের বাগানে টেনে হেচড়ে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করলে মেয়েটির ডাকচিৎকারে মসজিদ থেকে ফজরের নামাজ শেষে বাড়িতে ফেরার পথে মুসল্লীরা চিৎকার শুনে ঘটনা স্থলে এগিয়ে যেয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং রুস্তমকে আটক করে গদাইপুর ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জানানো হলে তিনি ইউনিয়ন পরিষদে ভ্রাম্যমান আদালত বসিয়ে রুস্তমকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে ৫০৯ ধারায় ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button