জেলার খবর

লংমার্চে আহত ২৫ জন নোয়াখালীতে চিকিৎসাধীন।

মোঃ ফখর উদ্দিন,নোয়াখালী প্রতিনিধিঃ

লংমার্চে আহত ২৫ জন নোয়াখালীতে চিকিৎসাধীন।

ঢাকা থেকে যাওয়া ধর্ষণ ও নিপীড়নবিরোধী লংমার্চের সমর্থনে আয়োজিত সমাবেশে ফেনীতে দুর্বৃত্তদের হামলায় আহতরা নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হামলার শিকার আন্দোলনকারীরা জানান, ঢাকা থেকে আসার পথে কুমিল্লা,ফেনীর শহীদ মিনার প্রাঙ্গণ,ফেনীর কোম্পানির মোড় ও দাগনভূঞা উপজেলায় তারা দুর্বৃত্তদের হামলার শিকার হয়।

শনিবার (১৭ অক্টোবর) দুপুর ৩টা থেকে লংমার্চে আহত ২৫ জন আন্দোলনকারী নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি আল কাদরি জয় জানান, লংমার্চের সমাবেশে আহত ২৫ জন সমর্থককে নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে পূর্বঘোষিত নয় দফা বাস্তবায়নের দাবিতে ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশে এ লংমার্চের আয়োজন করা হয়।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ, দুপুর সাড়ে ৩টার দিকে গণমাধ্যম কর্মিদের এ তথ্য নিশ্চিত করেন।তিনি আরো বলেন, ঢাকা থেকে যাওয়া ধর্ষণ ও নিপীড়নবিরোধী লংমার্চে আহতরা নোয়াখালী সদর হাসপাতাল ও চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে। পরে বিকেলে নোয়াখালীর জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল ও সমাপনী বক্তব্য মাধ্যমে লংমার্চ সমাপ্তি ঘোষণা করেন আয়োজকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button