জেলার খবর

দুর্নীতিবাজ-ভূমিদস্যু ও চাঁদাবাজদের জায়গা আওয়ামী লীগে জায়গা নাই, মির্জা আজম এমপি।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টার-ঃ

দুর্নীতিবাজ-ভূমিদস্যু ও চাঁদাবাজদের জায়গা আওয়ামী লীগে জায়গা নাই, মির্জা আজম এমপি।

বাংলাদেশ আওয়ামী লীগের সসাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, দুর্নীতিবাজ, ভূমিদস্যু, চাঁদাবাজ ও মাদকসেবিদের আওয়ামী লীগে জায়গা নাই। ‘আমরা সবাই বঙ্গবন্ধুর সৈনিক দাবি করি। অথচ দেখা যায় অনেকেই বিভিন্ন অপরাধে সাথে জড়িত। বঙ্গবন্ধু দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কখনো প্রশ্রয় দেননি। বঙ্গবন্ধুর সৈনিক বলে দাবি করলে তার আদর্শ অনুসরণ করতে হবে এবং তা মানতে হবে।’
মির্জা আজম আরও বলেন ,বঙ্গবন্ধুর বাংলাদেশকে সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে।

তিনি বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জামালপুরের মেলান্দহে মির্জা আজম অডিটোরিয়াম উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ’র পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান,জেলা আওয়ামী লীগের সদস্য হাজি দিদার পাশা, পৌর মেয়র শফিক জাহেদী রবিন, সাবেক মেয়র ফারহান জাহেদী সফেন ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান জুয়েল সহ অ্ন্যান্য নেতৃবৃন্দ জামালপুর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button