জেলার খবর

ধামরাইয়ে বিজয় টিভির সাংবাদিক জুলহাস উদ্দিনকে প্রকাশ্যে খুন,গ্রেফতার ২

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টার-ঃ

ধামরাইয়ে বিজয় টিভির সাংবাদিক জুলহাস উদ্দিনকে প্রকাশ্যে খুন,গ্রেফতার ২

ঢাকার ধামরাই উপজেলায় কর্মরত বেসরকারি বিজয় টেলিভিশনের ধামরাই প্রতিনিধি সাংবাদিক জুলহাস উদ্দিন (৩৫) কে প্রকাশ্যে গলাই জবাই করে খুন করা হয়েছে। স্থানীয় জনতা শাহীন ও মোয়াজ্জেম নামের দুই খুনিকে আটকের পর পুলিশে সোর্পদ করে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের বারবাড়িয়া বাসষ্ট্যান্ড এ ঘটনা ঘটে।

নিহত জুলহাস উদ্দিন উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে। তিনি ধামরাই প্রেসক্লাবের সহসভাপতি পদে কর্মরত ছিল।
গ্রেফতারকৃত হলো,মানিকগঞ্জ সদর উপজেলার বাহিরচর গ্রামের বিষু ব্যাপারীর ছেলে শাহীন ও ফাঁড়িরচর গ্রামের নুরমোহাম্মদের ছেলে মোয়াজ্জেম।

গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার রবিউল আওয়াল হাসু বলেন,আজ দুপুর আড়াইটার দিকে সাংবাদিক জুলহাস মানিকগঞ্জ থেকে বারবাড়িয়া বাসষ্ট্যান্ডে গাড়িতে থেকে নামে। গাড়ী থেকে নামার পর শাহীন ও মোয়াজ্জেমসহ আরো কয়েকজন জুলহাসকে প্রকাশ্যে বুকের দুই পাশে ছুরি ঢ়ুকাই ও গলাই ছুরি দিয়ে জবাই করে।

এসময় জুলহাস মাটিতে লুটে পরে গেলে প্রচন্ড রক্তক্ষণ শুরু হয়। এসময় বাসষ্ট্যান্ডের দোকানদার জুলহাসকে উদ্ধার করতে চাইলে খুনিরা বাঁধা দেয়। জুলহাস মৃত্যুর যন্ত্রনায় কাতাচ্ছে। এমন দৃশ্য দেখে স্থানীয়রা খুনি শাহীন ও মোয়াজ্জেমকে আটক করে। বাকি খুনরিা পালিয়ে যায়। আটকৃতদের পুলিশে সোর্পদ করে স্থানীয়রা। পরে স্থানীয় জনতা জুলহাসকে উদ্ধার করে প্রথমে সাভারের গনস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে পরবর্তীতে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার মোঃ আরিফুর রহমান তাকে মৃত্য ঘোষনা করে। এখবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা সাংবাদিকরা মানিকগঞ্জ সদর হাসপাতালে ছুটে যায়। সেখানে জুলহাসের রক্তমাখা মৃতদেহ দেখে কান্নায় ভেঙে পড়ে। পুরো হাসপাতাল শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় সাংবাদিক জুলহাস হত্যাকারিদের অতিবিলম্ভবে গ্রেফতার দাবি জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা। ধামরাই প্রেসক্লাবের সভাপতি আবু হাসান জানান,প্রেসক্লাবের সহ-সভাপতি জুলহাস উদ্দিনের হত্যাকারিদের দ্রুত গ্রেফতারের দাবি ও দ্রুত আইনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। তার এ মৃত্যুতে আমরা সত্যি মর্মাহত ও শোকাহত।

জুলহাসের স্ত্রী কথা বলতে পারছেন না তবে তার স্বামী হত্যার বিচার চেয়েছেন। বাকি আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

ধামরাই থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা বলেন,সাংবাদিক জুলহাস হত্যার সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতার করা হবে। যে ছুরি দিয়ে হত্যা করা হয়েছে তা উদ্ধার করা হয়েছে।
তিনি আরো বলেন,নিহত সাংবাদিক জুলহাস উদ্দিনের মরদেহ ময়না তদন্ত করা হবে। এঘটনায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button