জেলার খবর

পাইকগাছায় গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক!

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছায় গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক!

খুলনার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ দু’মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার রাড়ুলী ইউনিয়নের দাশপাড়া পদ্মপুকুরের উত্তর পার্শ্বে কালিপদ দাশের বাড়ির সামনে রাস্তার উপর থেকে তাদের কে আটক করা।

মামলা সূত্রে জানা যায়, পাইকগাছা থানা পুলিশের মাদকদ্রব্য উদ্ধার অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদ পেয়ে থানার সেকেন্ড অফিসার নিমাই চন্দ্র কুন্ডুর সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন।

ওই সময় রাড়ূলী ইউনিয়নের দাসপাড়া পদ্মপুকুর মন্দিরের উত্তরপাশে কালিপদ দাসের বাড়ীর সামনে রাস্তার উপর অবস্থান করছিল দুমাদক ব্যবসায়ী সাতক্ষীরার আগড়দাড়ি গ্রামের মঈনুদ্দীন মোল্লার ছেলে মাহফুজ মোল্লা (২৭) ও রুহুল আমিনের ছেলে কামরুজ্জামান (২৬)। এ সময় তাদের দুজনকে আটক করে পুলিশ। তাদের স্বীকারোক্তি মতে দেহ তল্লাশি করে মাহফুজের কমর থেকে ৬শ গ্রাম গাঁজা এবং কামরুজ্জামানের কমর থেকে ৪শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় ।

থানা অফিসার ইনচার্জ( ওসি) এজাজ শফী জানান, মাদক আইনে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button