জেলার খবর

মোটর সাইকেল দুর্ঘটনায় বাঁশখালীর সিপিপি কর্মি সাইদুল আলম গুরুতর আহত হয়ে জিবন-মৃত্যুর সন্ধিক্ষনে।

এনামুল হক রাশেদী, বাঁশখালী প্রতিনিধি-(চট্টগ্রাম)

মোটর সাইকেল দুর্ঘটনায় বাঁশখালীর সিপিপি কর্মি সাইদুল আলম গুরুতর আহত হয়ে জিবন-মৃত্যুর সন্ধিক্ষনে।

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার ৯নং গন্ডামারা ইউনিয়নের “সিপিপি স্বেচ্ছাসেবক” সা্ইদুল আলম তালুকদার প্রকাশ আলম মোটর বাইক দুর্ঘটনায় মারাত্বকভাবে আহত হয়ে বর্তমানে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারী হাসপাতালে ইনটেনসিভ কেয়ার (আইসিইউ) তে নিবিড় পর্যবেক্ষনে আছে।

গতকাল ১২ জুলাই,রবিবার দুপুর ১ টার সময় চট্টগ্রাম-কক্সবাজার (আরাকান) মহাসড়কের চকরিয়া স্টেশনের উত্তরপাশে পেট্রোল পাম্প এলাকায় সিপিপি কর্মি আলম বাইক দুর্ঘটনার শিকার হয়। সূত্রে প্রকাশ সিপিপি কর্মি আলম সকাল ১০ টার সময় নিজ গ্রাম বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়ন থেকে এক আত্বীয় রোগীরে সাথে দেখা করার জন্য নিজের মোটর বাইক নিয়ে চকরিয়ার জমজম হাসাপাতালের উদ্দেশ্যে বের হয়ে জমজম হাসপাতালে রোগী দেখে বাড়ি ফিরে আসার সময় আরাকান মহাসড়কের চকরিয়া পেট্রোল পাম্প এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে দ্রুতগামী একটি সিএনজি থ্রি-হুইলার অটো ওভারটেক করার সময় সিপিপি কর্মি আলম আলম ও তার সহযোগী ফারুখ নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কেই পড়ে যায়, এতে আলম মারাত্বক আহত হলে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে চিকিৎসকদের পরামর্শে দ্রুত চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে গভীর সংকটাপন্ন অবস্থায় ইনসেনটিভ কেয়ার ইউনিটে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়। রাত্রে এ প্রতিবেদন তৈরী করা পর্যন্ত ‘সাইদুল আলম তালুকদারের জ্ঞান ফিরেনি।

এ ব্যাপারে সিএসসিআরের কর্তব্যরত চিকিৎসরে সাথে মুঠোফুনে যোগাযোগ করলে তিনি জানান, রোগীর ইনজুরী মারাত্বক। রোগীকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে। ২৪ ঘন্টা পর না হওয়ার আগে কিছুই বলা যাবেনা। আলমের সহযোগী ফারুখও গুরুতরভাবে জখম হয়ে চকরিয়ার স্থানীয় হাসপাতালে ভর্তি আছে বলে জানা গেছে।

সিপিপি গন্ডামারা ইউনিয়ন টিম লীডার রাস্ট্রিয় পুরুস্কারপ্রাপ্ত আসিফ জানান, সাইদুল আলম তালুকদার ২০০৭সাল থেকেই কোন ঘূর্ণিঝড়সহ এমন কোন প্রাকৃতিক দুর্যাগ বাদ যায়নি যেটাতে সে আমার সাথে স্বেচ্ছাসেবক হিসেবে মানুষের জানমাল রক্ষায় সে কাজ করেনি।

আবহাওয়া অধিদফতর থেকে সিগনাল দিলেই আমাকে কল করে শুধু একটা কথাই জানতে চাইতো ভাইয়া কি করতে হবে? সিপিপির প্রতি চরম ভালবাসা ও স্বেচ্ছাসেবক হওয়ার নেশায় মত্তছিল প্রিয় ভাইটি।
সিপিপি টীম লিডার ইউপিএম আলী হায়দার চৌধুরী আসিফ আলমের দ্রুত সুস্থতার জন্য সকলের কাঁছে দোয়া প্রার্থনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button