জেলার খবর

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহেলা সুলতানা ঝুমা করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (২৯ জুন) সকালে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহেলা সুলতানা ঝুমা নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরো জানান, সোমবার (২৮ জুন) বিকেলের দিকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। করোনা সংকট শুরু থেকেই তিনি সুবর্ণচর উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করে আসছেন।

এ ছাড়াও সুবর্ণচর উপজেলায় গত ২৪ ঘন্টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ পাঁচজন করোনায় আক্রান্ত হন। সুবর্ণচরে মোট ৪৪৮ জন করোনায় আক্রান্ত হয় এবং করোনায় ৩ জনের মৃত্যু হয়।

উল্লেখ্য, নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ১৩৭ জনের করোনা শনাক্ত হয় এবং একজনের মৃত্যু হয়েছে। ৫২৭ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। এতে ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৬ দশমিক ৫ শতাংশ। এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৫২ জন।

মোট আক্রান্তের হার ১১ দশমিক ৩০ শতাংশ। জেলায় গত ২৪ ঘন্টায় সেনবাগে করোনায় ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৪১ জনে। মৃত্যুর হার ১ দশমিক ২৮ শতাংশ। এর মধ্যে সদর উপজেলায় মারা যায় ২৭ জন, সুবর্ণচরে ৩ জন,বেগমগঞ্জে-৪৮ জন,সোনাইমুড়ীতে ৮ জন,চাটখিলে ১৩ জন, সেনবাগে-২০ জন,কোম্পানীগঞ্জে-৪ জন,কবিরহাটে ১৮ জন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button