জেলার খবর

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার করোনা শনাক্ত, হাসপাতাল ও বাড়ী লকডাউন।

আনোয়ারুল করিম মানিক নোয়াখালি জেলা প্রতিনিধি-

নোয়াখালীর সোনাইমুড়ীতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডাঃ মাইনুল ইসলামের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। সোনাইমুড়ী মেডিকেয়ার হাসাপাতাল ও তার বাড়ী লকডাউন ঘোষনা করা হয়।

মঙ্গলবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মোঃ মোমিনুর রহমান জানান,আক্রান্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোনাইমুড়ী উপজেলায় কর্মরত ছিলেন। করোনা ভাইরাস সনাক্ত হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। গত সোমবার রাতে চট্রগ্রাম বিআইটিআইডি থেকে জেলা সিভিল সার্জন কার্যালয়কে বিষয়টি নিশ্চিত করা হয়।

এছাড়া তার ব্যাক্তিগত কর্মস্থল মেডিকেয়ার হাসপাতাল মঙ্গলবার বেলা ১২ টায় উপজেলা নির্বাহী অফিসার টিনা পাল ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদের উপস্থিতিতে লকডাউন ঘোষনা করে প্রশাসন। লক ডাউন করা হয় তার বাড়ী উপজেলার পৌরসভাধীন কৌশল্যারবাগ গ্রামের জামিলা খাতুন মঞ্জিলকে। সোনাইমুড়ী মেডিকেয়ার হসপিটালের ডাক্তার, নার্সসহ ২০ জনের নমুনা সংগ্রহ করা হবে করোনা পরীক্ষার জন্য। বর্তমানে সবাইকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এর আগে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার, নার্সসহ ১৫ জনের করোনা পরীক্ষা করা হয়। যেখানে ১৪ জনের করোনা নেগেটিভ আসে। আর ডা. মাইনুল ইসলামের পজেটিভ আসে।

এই নিয়ে উপজেলায় ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে, এর মধ্য ১ জন ইতালী প্রবাসী মারা গেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button