জেলার খবর

ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত পাল এর মামার পরলোকগন

স্টাফ রিপোর্টারঃ

ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত পাল এর মামার পরলোকগন

ঢাকার ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও ধামরাই বড় বাজার ঐতিহ্যবাহী সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা ও বাংলাদেশ সমাচার পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি, নিউজ জাতীয় বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক রনজিত কুমার পাল বাবু’র বড় মামা ধামরাই বড় বাজার সার্বজনীন দুর্গা মন্দির কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য নিখিল চন্দ্র পাল গত ৩রা নভেম্বর -২০২১ রোজ বুধবার বিকাল সাড়ে চারটার সময় রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইহলোকের সকল মায়া মমতা ত্যাগ করে অমৃতলোক যাত্রা করেছেন (দিব্যান্ লোকান্ স গচ্ছতু)
মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে স্ত্রী, ভাই-বোন,ভাতিজা-ভাতিজী,ভাগ্নে-ভাগ্নী,নাতি-নাতিন সহ বহু আত্নীয় স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তাহার মৃত্যুতে ধামরাই বড় বাজার সার্বজনীন দুর্গা মন্দির পরিচালনা কমিটি ও ধামরাই মহাশ্মশান পরিচালনা কমিটি গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য-প্রয়াত নিখিল চন্দ্র পাল এরা তিন ভাই যথাক্রমে নিখিল চন্দ্র পাল, দুলাল চন্দ্র পাল, সত্য রঞ্জন পাল, চার বোন যথাক্রমে প্রয়াত তুলসী রাণী পাল, কনক রানী পাল, পুণ্প রানী পাল ও অঞ্জলি রানী পাল।

সাত ভাই-বোনের মধ্যে সবচেয়ে বড় বোন তুলসী রাণী পাল গত ২৮শে আগষ্ট-২০২১ আমেরিকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন।

গতকাল রাতেই প্রয়াত নিখিল চন্দ্র পাল এর শবদেহ ধামরাই মহাশ্মশানে সৎকার বা শব দাহ কার্য সুসম্পন্ন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button