জেলার খবর

জমি কিনে বিপাকে খুলনা জেলা পরিষদের মহিলা সদস্য নাহার আক্তার।

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

জমি কিনে বিপাকে খুলনা জেলা পরিষদের মহিলা সদস্য নাহার আক্তার।

খুলনা জেলা পরিষদের মহিলা সদস্য জমি কিনে বিপাকে পড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। জমি দাতা দখল বুঝে দিলেও দাতার মামার বাঁধায় নাজেহাল হচ্ছে কোবলা গ্রহীতা।

অভিযোগে জানা যায়, উপজেলার দক্ষিন সলুয়ার গ্রমের বদরুল গাজীর স্ত্রী ও জেলা পরিষদ সদস্য নাহার আক্তার জনৈক নজরুলের নিকট থেকে মামুদকাটি মৌজায় .০১৬৬ একর সম্পত্তি ক্রয় করে দখল বুঝে নেন। কিছু দিন যেতে না যেতেই দাতার মামা নোয়াকাটি গ্রামের আঃ সাত্তার গোলদার উক্ত জমি জবর দখল করে কোবলা গ্রহিতাকে উচ্ছেদ করে।

যা নিয়ে মামলা মোকদ্দমা শালিসী বৈঠক হলেও সৃষ্ট বিরোধের কোন নিষ্পত্তি হয়নি। বরং রোববার দুপুরে ক্রয়কৃত জমিতে থাকা দোকান ঘরের পিছনে কে বা কারা আগুন লাগিয়ে একে অপরের দোষারোপ করছে। স্থানীয় ক্যাম্প ইনচার্জ মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে আগুন নেভালেও কারা আগুন লাগিয়েছে সে বিষয় তিনি নিশ্চিত কিছু বলতে পারেনি।

পার্শ্ববর্তী দোকানদারেরাও এ বিষয় কিছু বলতে পারেনি। জেলা পরিষদ সদস্য নাহার আক্তার জানান, গত বছর গ্যাংগ্রিন রোগে একটি পা কেটে ফেলে পঙ্গুত্ব জীবন যাপন করছি।

বিশেষ প্রয়োজনে নজরুল জোয়াদ্দারের কাছ থেকে ১৫ সেপ্টেম্বর ২০২০ তারিখে ২০২৩/২০ নং কোবলা দলিলে .০১৬৬ একর জমি ক্রয় করে ভোগ দখলে থাকি। আমাকে উচ্ছেদ করতে প্রতিপক্ষরা দোকান ঘরে আগুন ধরাতে পারে বলে আমার ধারনা। জমি দাতা নজরুল জোয়াদ্দারের মামা সাত্তার গোলদার জানান, আমার ভাগ্নে নাহার আক্তারের কাছে জমি বিক্রি করেছে। চৌহদ্দি অনুযায়ী তার জমি সেখানে আছে, সেখানে যেয়ে দখল করুক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button