জেলার খবর

নোয়াখালীতে নগদ টাকাসহ ৯ জুয়াড়ি আটক

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে নগদ টাকাসহ ৯ জুয়াড়ি আটক

নোয়াখালীর বেগমগঞ্জে জুয়া খেলার সময় ৯ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার নগদ ষোল হাজার ১৭০ টাকা ও জুয়া খেলার তাস জব্দ করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা মামুন (২৭),মাসুদ (৪২),জাফর (৪৮),মানিক (৩৫),জামাল (৪৬),আজাদ (৪২), আবদুল করিম (৪৪),অলি উল্যা (৪১) ও সফিক (৩১)।

শনিবার (২১ আগস্ট) দুপুরে আটকৃকৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার চৌহমুনী পৌরসভার একটি মহল্লা থেকে তাদের আটক করে পুলিশ।

স্থানীয় সূত্র বলছে, চৌমুহনী পৌরসভার মালেক মিয়ার বাড়িতে দীর্ঘদিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল,সিএনজি, অটোরিকশা যোগে এখানে জুয়া খেলতে আসেন। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসেন। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের সোপর্দ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button