জেলার খবর

স্বাধীনতা পদক ২০২০ এ ভূষিত হওয়ায় বিশাল সংবর্ধনা অনুষ্ঠান সম্মানিত করেন বাংলাদেশ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দোস্তগীর গাজী বীর প্রতীকে।

সাহাদাৎ হোসেন শাহিন, জেলা প্রতিনিধি-(নারায়ণগঞ্জ)

স্বাধীনতা পদক ২০২০ এ ভূষিত হওয়ায় বিশাল সংবর্ধনা অনুষ্ঠান সম্মানিত করেন বাংলাদেশ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দোস্তগীর গাজী বীর প্রতীকে।

গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) এম পি কে বিশাল গন সংবর্ধনার সভা মঞ্চ অনুষ্ঠান। তারাব পৌরসভা বরপা হাই স্কুল মাঠ হাজী নূর উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়ের প্রিয় শিক্ষার্থীদের মনোরম সাংস্কৃতিক মন্ত্রী বরণ অনুষ্ঠান গান গেয়ে নৃত্যের মাধ্যমে।

বাংলাদেশ মাননীয় বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দোস্তগীর গাজী বীর প্রতীক এমপি মহোদয় কে মহা স্বাধীনতা জাতীয় পুরস্কার ভূষিত হওয়ায় শিক্ষার্থীরা নেচে গেয়ে বরণ করে নেয়।

এই সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী গোলাম দোস্তগীর গাজী ও প্রধান সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোল্লা সাধারণ সম্পাদক তারাব পৌর আওয়ামী লীগ ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য।

উপস্থিত ছিলেন তারাব পৌর মেয়র হাসিনা গাজী, উপস্থিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া আরো উপস্থিত ছিলেন।উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল ভিপি, উপস্থিত মহিলা ভাইস চেয়ারম্যান নীলা, উপস্থিত ছিলেন, মেম্বার রফিকুল ইসলাম রফিক বিশিষ্ট শিল্পপতি।

উপস্থিত ছিলেনঃ রূপগঞ্জ উপজেলা সভাপতি মাহাবুর রহমান মেহের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, সাধারণ সম্পাদক নাঈম ভূঁইয়া, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, তারাব পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি লায়ন আতিকুর রহমান আতিক, সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল। রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি তুহিন মাস্টার, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন। তারাব পৌর আওয়ামী যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন। যুগ্নসাধারণ সম্পাদক যুবলীগ জাকারিয়া মোল্লা। রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার। সাধারণ সম্পাদক মাছুম ভূঁইয়া। মঞ্চে বক্তব্য রাখেনঃ স্বাধীনতা পদক ২০২০ ভূষিত হওয়া বাংলাদেশ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দোস্তগীর গাজী বীর প্রতীক এমপি বলেন।

এই পুরস্কার রূপগঞ্জের মানুষের সবার ভালোবাসা আসে বলেই আমি সব জায়গায় সম্মানিত হচ্ছি। এই পুরস্কার আমার না আপনাদের এই সম্মান আমার রূপগঞ্জের মানুষের। বঙ্গবন্ধু শেখ মুজিবুর আমাকে সম্মান দিয়েছিলো এখন দিচ্ছে তার কন্যা আমাদের অহংকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আমাকে স্বাধীনতার পুরস্কার দিয়েছেন। জাতীয় পুরস্কারে ভূষিত করেছেন আমি ধন্য চিরো ধন্য যে সম্মান আমি দেশ থেকে পাচ্ছি। এখন আমি মরেও শান্তি পাবো আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার মতোই উধার মনের দেশের জন্য তার অনেক সম্মান জনগণের প্রতি শ্রদ্ধা জাতির জন্য দিয়ে যাচ্ছে ভালোবাসা। এমন নেত্রী আর এ দেশে দ্বিতীয় হবে কিনা আমার আস্থা নেই ভরসা নেই। আরো কোনো দিনও হবে না বিশ্বাস। শেখ হাসিনা সরকার বার বার দরকার। মন্ত্রী এইসব কথা বলেন।

বক্তব্য রাখেনঃ উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌরসভা মেয়র হাসিনা গাজী। বক্তব্য রাখেন। আওয়ামী মূল লীগের সিনিয়র বিপ্লবী ত্যাগী নেতারা। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেনঃ উপজেলার পদ পদবি প্রাপ্ত যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন ওয়ার্ডের সাংগঠনিক নেতৃবৃন্দগণ সাথে ওয়ার্ড কাউন্সিলরা প্রমূখ।
সময় বিকাল ৩টা শনিবার ৭ নভেম্বর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button