জেলার খবর

মধুপুরে মধূপুরবাসীর উদ্যোগে হাসপাতালে ৪টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

আঃ হামিদ, মধুপুর প্রতিনিধি-(টাঙ্গাইল)

মধুপুরে মধূপুরবাসীর উদ্যোগে হাসপাতালে ৪টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

মহামারি করোনাভাইরাসে অসুস্থ রোগীদের চিকিৎসা সেবা দেয়ার জন্য টাংগাইলেরর মধুপুরে মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের উদ্যোগে ৪ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১৬ আগষ্ট) দুপুরে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিলিন্ডার ৪টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্তকর্তা ডা. রুবিনা ইয়াসমিন গ্রহণ করেন। তিনি মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি মধুপুরবাসীর সবাইকে দ্রুত টিকা নিতে এবং স্বাস্হ্যবিধি মেনে চলার জন্য বিশেষ অনুরোধ জানান।

মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের পরিচালক মাহফুজুল আজম রোমেল মধুপুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করার সময় বলেন সারাদেশে করোনা ভাইরাস সংক্রমণ যে হারে ছড়িয়ে পড়ছে এতে মধুপুর হাসপাতালে থাকা করোনা রোগীদের শ্বাসকষ্টের ভয়াবহতা রোধে মধুপুরবাসী গ্রুপের এই অক্সিজেন সিলিন্ডার অনেক উপকারে আসবে।

মধুপুর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে অগনিত মানুষ দিনাতিপাত করছে। এসব মানুষের সহায়তায় গ্রুপের পক্ষ থেকে প্রথম ধাপে চারটি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হলো। পরবর্তীতে আরো অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী বিতরন করা হবে। তিনি এব্যাপারে সহযোগিতা করার জন্য মধুপুরের বিত্তবান লোকদের প্রতি তিনি আহব্বান জানান।

আজকের চারটি অক্সিজেন সিলিন্ডারের মধ্যে মাহফুজুল আজম রোমেল দুটি এবং ধানমন্ডি ক্লিনিক প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ লুৎফুল আজম রানা দুটি অনুদান দিয়েছেন।

মধুপুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার হেলাল উদ্দিন, কনসালটেন্ট ডাক্তার তারিকুল ইসলাম, মেডিকেল অফিসার পাপন কুমার চন্দ,হাসান ইবনে মহসিন।
মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের এডমিন এস আই শহীদ, মো: আলহাজ উদ্দিন, আশরাফুল আলম রিপন, খন্দকার ইসতিয়াক আহমেদ সজিব ও বিভিন্ন গন মাধ্যমের সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য মধুপুরবাসী ফেইসবুক গ্রুপটি জাপান প্রবাশী হারুন অর রশিদ ১০ বছর আগে প্রতিষ্ঠা করেন। বর্তমানেও তিনি প্রতিষ্টাতা হিসেবেই সুনামের সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button