জেলার খবর

ধামরাইয়ে উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন করোনার ভ্যাক্সিন টিকার প্রথম ডোজ গ্রহণ করলেন

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন করোনার ভ্যাক্সিন টিকার প্রথম ডোজ গ্রহণ করলেন

শনিবার (৩১শে জুলাই -২০২১) দুপুরে ঢাকার ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে ভ্যাকসিনের ১ম ডোজ গ্রহন করলেন ধামরাই উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন।

তিনি এ’সময় টিকা নিতে আসা সকলকে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে মুথে অবশ্যই মাস্ক পড়ার জন্য অনুরুধ করেন।

তিনি আরো বলেন আপনারা জানেন করোনার প্রাদুর্ভাব এর পর থেকে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের মানুষকে বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্ত রাখতে নানা উদ্যোগ গ্রহন করেছেন। বিশেষ করে করোনার সংক্রমণ প্রতিরোধে ভ্যাক্সিন টিকা বের হওয়ার পরই বিশ্বের যে পাঁচটি দেশ ভ্যাক্সিন টিকা পেয়েছে তার মধ্য বাংলাদেশ রয়েছে। তিনি সরকারের পক্ষ থেকে দেশের জনগনের সুরক্ষার জন্য বিনামূল্যে করোনার ভ্যাক্সিন টিকাদান কর্মসূচি হাতে নিয়েছেন।

দেশব্যাপী এ’কার্যক্রম চলমান রয়েছে। আপনারাও স্বাস্থ্য সুরক্ষার জন্য ভ্যাক্সিন নিন।নিজে নিরাপদ থাকুন অপরকে নিরাপদে রাখুন।সরকারের স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রাখুন মাস্ক পড়ুন। সেইসাথে আপনারা সবাই মানণীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করুন যাতে তিনি সুস্থ থাকেন এবং দীর্ঘজীবী হুোন।

উল্লেখ্য- বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব সময় থেকে সমগ্র ধামরাইয়ে ১৬টি ইউনিয়ন ও ধামরাই পৌরসভায় দিন-রাত জনসচেতনতা সহ করোনার সুরক্ষা সামগ্রী ও বিপুল পরিমান খাদ্য সামগ্রী বিতরণ করে সবসময জনগনের পাশে ছিলেন। সরকারি ত্রাণ সামগ্রীর পাশাপাশি, ব্যক্তিগত নিজস্ব তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত রেখেছিলেন বর্তমানে তা অব্যাহত রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button