জেলার খবর

রূপগঞ্জে কঠোর লকডাউনের প্রথম দিন বরপা সেনাবাহিনী নেই পাবলিকের রাস্তা উপচে পড়া ভীড়

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

রূপগঞ্জে কঠোর লকডাউনের প্রথম দিন বরপা সেনাবাহিনী নেই পাবলিকের রাস্তা উপচে পড়া ভীড়

নারায়ণগঞ্জের রূপগঞ্জ তারাব পৌরসভা বরপা লকডাউনের ১ম দিনে শরজমিনে নারায়ণগঞ্জ প্রতিনিধির মাঠ পরিদর্শন
বৃহস্পতিবার ১জুন মানুষের উপচে পড়া ভীড়। মুখে নাই মাস্ক আবার জটিলতা হযবরল, করোনা মহামারিকে তারা কিছুই মনে করে না। সেনাবাহিনীদের প্রভাব না থাকার কারণে রাস্তা তে মানুষের যেনো ঈদের আনন্দ সরকারের বিধি নিষেধ- কঠোর হুশিয়ারি।

কেউ প্রয়োজন ছাড়া বাহিরে বেইর হবেনেনা,না কোনো আড্ডাবাজী কোনো গুল মিটিং থেকে বিরত থাকবেন, অযথা ঘুরা ঘুরি নয় ভাঙালি কে শুনে কার কথা। এ যেনো অযথা সরকারের মাথা ব্যাথা, মাইরের নাম বাবা জি, প্রতিটি অলিতে গলিতে সেনাবাহিনী,পুলিশ প্রশাসন মোতায়েন করা খুবিই জরুরি নয়তো ভারতে যা হচ্ছে তার চেয়ে বেশি ভয়ঙ্কর কিছু ঘটবে নির্বোধ বাঙালিদের তখন আর কিছুই করার থাকবে না।

এলাকার সচেতন মহল বাসীদের জোর দাবী। রূপগঞ্জে চলছে ডিলে ডালা লকডাউন। নাই কোনো তৎপরতা। দোকান বাজার খোলা থাকলেও ক্রেতা ভীর নেই যত ভীর আর আড্ডা চায়ের দোকানে প্রয়োজন ছাড়া পাবলিকের চলা চলের সরগম। দুরত্ব নেই সচেনতা নেই মাস্ক ছাড়া চলা ফেরা এ যেনো নিজের বিপদ নিজে ডেকে আনা।

প্রতিটি জায়গাতে পয়েন্টে পয়েন্টে গ্রামের ভীর সহ টহল থাকলে সাধারণ জনগণ কে ঘরে রাখা সম্ভব। এলাকাবাসীদের সাথে কথা বললে তারা জানান, আমরা আইন মানি শেখ হাসিনার নির্দেশ মানি তবে পাবলিক তো শুনে না কারো কথা এ দিকে সরকারের আরো নজরধারী রাখতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button