জেলার খবর

চাটখিলে জুয়ার আসর থেকে সাবেক ইউপি সদস্য মন্জু-জামালসহ ৮ জুয়াড়ি গ্রেপ্তার

মো: স্বপন পাটওয়ারী, চাটখিল নোয়াখালী থেকেঃ

চাটখিলে জুয়ার আসর থেকে সাবেক ইউপি সদস্য মন্জু-জামালসহ ৮ জুয়াড়ি গ্রেপ্তার

নোয়াখালীর চাটখিল উপজের নোয়াখলা ইউনিয়নে গভীর রাতে একটি জুয়ার আসর থেকে নোয়াখলা ইউনিয়নের সাবেক ২ মেম্বারসহ ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

আটককৃত জুয়াড়িরা হলেন নোয়াখলা ইউনিয়নের সানোখালী ফরিদ মিয়ার বাড়ির মৃত ফরিদ মিয়ার ছেলে নোয়াখলা ইউনিয়নের সাবেক সদস্য মনজুর আলম (৫০)।
নোয়াখলা ইউনিয়নের উত্তর সাধুরখিল জামাল মিয়া বাড়ির মৃত মোহাম্মদ উল্যার ছেলে নোয়াখলা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য জামাল হোসেন (৫২)।

চাটখিল উপজেলার খিলপাড়ার ইউনিয়নের বাদুলি পাটোয়ারী বাড়ির মৃত মোখলেসুর রহমানের ছেলে মোহাম্মদ গিয়াস উদ্দিন (২৫), নোয়াখলা ইউনিয়নের মধ্য সাধুরখিল সালামত উল্লাহ হাজী বাড়ির মৃত আব্দুল খালেক ছেলে আব্দুর রহিম (৫০)

খিলপাড়ার ইউনিয়নের বাদুলি আহাম্মদ ব্যাপারী বাড়ীর চাঁন মিয়ার ছেলে মোঃ সোহাগ হোসেন, খিলপাড়ার ইউনিয়নের নাহারখিল রহমত আলী কেরানী বাড়ীর মৃত আবু তাহেরের ছেলে মোঃ মাসুদ আলম (৩৯)

নোয়াখলা ইউনিয়নের মধ্যে সাধুরখিল এমরান হাজী বাড়ীর মৃত এমরান মিয়ার ছেলে মোঃ আমির হোসেন।
খিলপাড়ার ইউনিয়নের বাদুলি পাটোয়ারী বাড়ির মৃত আবুল খায়েরের ছেলে আব্দুল মান্নান (৫০)

রবিবার শেষ রাতের দিকে চাটখিল থানার উপ-পরিদর্শক রমজান হোসেন এবং উপ পরিদর্শক হাফেজ আহমেদের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাধুরখিল পাল বাড়ি সংলগ্ন জামাল মিয়ার ঘর থেকে তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের নিকট হতে উনচল্লিশ হাজার দুই শত পঁচিশ টাকা ও ১১ বক্স তাস উদ্ধার করা হয়। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটক কৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button