জেলার খবর

বগুড়া সোনাতলায় জুয়া খেলার সময়ে ৭জন পুলিশের হাতে আটক

বিকাশ চন্দ্র, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া সোনাতলায় জুয়া খেলার সময়ে ৭জন পুলিশের হাতে আটক

বগুড়ার সোনাতলা উপজেলার রানীরপাড়া এলাকা হতে ৭ জন জুয়ারীকে জুয়া খেলা চলাকালে নগদ টাকা সহ আটক করেছে থানা পুলিশ। ১৮ই জুন শুক্রুবার বিকেলে তাদের আটক করে পুলিশ। জানাগেছে,বিগত বেশ কিছুদিন আগে থেকে ওই এলাকার বিভিন্ন স্থানে বিভিন্ন বয়সের লোকজনেরা জুয়া খেলার দিকে চরমভাবে ঝুকে পড়েছে।

এরই একপর্যায়ে গোপন সংবাদে ভিত্তিতে সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার নেতৃত্বে একদল চৌকস পুলিশ অফিসার রানীরপাড়া মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে নগদ নয় হাজার দুইশত ত্রিশ টাকা সহ ০৭ জন জুয়ারুকে হাতেনাতে আটক করে।

আটককৃতরা হলেন খেতাবেরপাড়ার মৃত নবির উদ্দিন মন্ডলের ছেলে মোঃ আমির হোসেন এবং রানীরপাড়া মধ্যপাড়া এলাকার মৃত ওমেদ আলী সরদারের ছেলে মোঃ হারুন অর রশিদ, মৃত কছিম উদ্দিনের ছেলে মোঃ লাবু মিয়া,নুরুল মন্ডলের ছেলে মোঃ রিপন মন্ডল , মোঃ আমির হোসেনের ছেলে মোঃ শিলু হোসেন ও নামাজখালী ঘোষপাড়া গ্রামের ,শ্রী শ্যামল চন্দ্র ঘোষের ছেলে শ্রী চঞ্চল চন্দ্র ঘোষ ও মোঃ আজগর আলীর ছেলে মোঃ নয়ন মিয়াকে জুয়া খেলার সময় হাতেনাতে আটক করে থানায় আনে পুলিশ।

পরে এ সংক্রান্তে থানায় জুয়া আইনে মামলা দায়ের করে তাদেরকে আদালতের প্রেরন করে। সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা বলেন,পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা স্যারের নির্দেশ জুয়া মুক্ত রাখতে হবে এ জেলাকে। তারই ধারাবাহিক গোপন সংবাদের ভিত্তিতে রানীরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৭ জন জুয়ারুকে জুয়া খেলার সময় নগদ টাকা সহ আটক করেছি এবং পরে জুয়া আইনে মামলা দিয়ে আদালতের প্রেরন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button