আরো...

সাভারে আসন্ন রথোৎসব ও বিভিন্ন ধর্মীয় উৎসব উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

সাভারে আসন্ন রথোৎসব ও বিভিন্ন ধর্মীয় উৎসব উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বৈশ্বিক চলমান করোনা কোভিভ১৯ সংকট কালের মধ্যে, আসন্ন শ্রী শ্রী রথযাত্রা উৎসব -২০২১ ও শ্রীশ্রী পরমেশ্বর ভগবানের শ্রীশ্রী শুভ জন্মাষ্টমী উৎসব সহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান আদৌ স্বাভাবিক প্রক্রিয়ায় করা যাবে কিনা এই নিয়ে শুক্রবার (১৮ জুন-২০২১) সন্ধ্যায় সাভার দক্ষিণ পাড়াস্থ শ্রী শ্রী গোপীনাথ জিউর মন্দির (হরির আখড়া) এ সভা অনুষ্ঠিত হয়।

মন্দির কমিটির সভাপতি সুনিল চন্দ্র বনিকের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় কার্যনির্বাহী কমিটির উপস্থিত সকলের মতামত গ্রহণ করা হয়।

সরকারের নিয়ম নিয়ে প্রশাসনের বিভিন্ন স্তরে আলোচনা ও পরিস্থিতির উপর নির্ভরতার জোর দেয়া হয়। মন্দির কমিটির কার্যনির্বাহী কমিটির কার্যকরী সভাপতি বৈদ্য নাথ সাহা,মধুসূদন সাহা ও ভারতী সাহা সহ জানা অজানা বিভিন্ন অসুস্থ ব্যক্তিবর্গের সুস্থতা প্রার্থনা করা হয়।

মন্দির কমিটির, সাভার উপজেলা পূজা উদযাপন পরিষদের ও ঢাকা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস সভা পরিচালনা করে।
উক্ত মন্দির পরিচালনা কমিটির উপদেষ্টা ও ঢাকা জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও সাভারের সভাপতি) বরুন কুমার ভৌমিক নয়ন ধর্মীয় মন্ত্রের মাধ্যমে প্রার্থনা অনুষ্ঠান পরিচালনা করেন।

সৃষ্টিকর্তা সকলকে ভালো রাখুক এবং যেন দ্রুত এই বৈশ্বিক মহামারী সংকটের উত্তরণ ঘটায়। মানুষের জয় হউক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button