জেলার খবর

রূপগঞ্জ পৌরসভা তেতলাব ৩নং ওয়ার্ডে রাস্তার অবস্থা হয়ে যাচ্ছে ভয়াবহ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

রূপগঞ্জ পৌরসভা তেতলাব ৩নং ওয়ার্ডে রাস্তার অবস্থা হয়ে যাচ্ছে ভয়াবহ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা বরপা তেতলাব ৩নং ওয়ার্ড গ্রামে মার্কেট হতে বড় মসজিদ পর্যন্ত পাকিস্তানি জামে মসজিদ বলে পরিচিত।

এই রাস্তার বেহাল অবস্থা দেখার কেউ নেই। এলাকাবাসীর নানান অভিযোগ, মঙ্গলবার শরজমিনে পরিদর্শন করে দেখা যায় জন দুর্ভোগ পথচারীসহ নামাজে যাওয়া মুসল্লিদের, পানি জমে রাস্তা ছোট বড় গর্ত হয়ে যাচ্ছে ভেঙে যাচ্ছে রাস্তা।

নাই কোনো উন্নয়ন চিত্র নাই কোনো পানি নিষ্কাশনের জন্য ড্রেন ব্যবস্থা ক্ষোভ আর অভিযোগ স্থানীয় এলাকাবাসী ও জনসাধারণের। তাদের সাথে কথা বললে তারা জানান এই বিষয় গুলি জনপ্রতিনিধি কাউন্সিলর কে জানানো হয়েছে সে কথা দিয়েছে রাস্তার কাজ হবে একটু সময় সাপেক্ষে। দীর্ঘ দিন সময় ধরে এলাকাবাসীর চরম দুর্ভোগ তারা অভিযোগ দিয়েছে ওয়ার্ড কাউন্সিলর রাসেল সিকদারের কাছে তবে কোনো সারা পাইনি বলে তারার জানান, তার সাথে ড্রেন নির্মাণসহ রাস্তা পাকা ঢালাই ব্যবস্থা করে দেওয়ার জন্য বেশ কয়েকবার তার কাছে গিয়েছে জনপ্রতিনিধি বলছে হবে।

তবে কবে তা নির্ধারিত সময় দিতে পারেনি এলাকাবাসী সহ সাধারণ জনগণের আশা আর প্রত্যাশায় দিন কাটছে আদোয় কি হবে, রাস্তার উন্নয়নমূলক কার্যক্রম।

নিউজ জাতীয় বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধির কাছে প্রায় সময় এই অভিযোগ তুলে ধরেন তাদের এই দুর্ভোগের সস্তি কবে মিলবে কবে তারা উন্নয়নের ছোঁয়া দেখবে সেই অপেক্ষায় পথ চেয়ে আছে।

মাননীয় মেয়র মহোদয় জনাব হাছিনা গাজীর শু-দৃষ্টি আকর্ষণ যেনো করে’ জনগণের দুর্ভোগ অচিরেই দূর করার জন্য জোর দাবি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button