জেলার খবর

বগুড়ার তালোড়ায় ২১জুন ইউপি নির্বাচনঃ নেই ভোটের আমেজ

বিকাশ চন্দ্র, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার তালোড়ায় ২১জুন ইউপি নির্বাচনঃ নেই ভোটের আমেজ

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার স্থগিত থাকা তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামি ২১ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে ।এদিকে নির্বাচন ঘনিয়ে আসলেও তেমনভাবে নেই প্রচার প্রচারণা।পোষ্টারে পোষ্টারে এলাকার গ্রাম,হাটবাজার,ছেঁয়ে থাকার চিত্র সাধারনত চোঁখে পরেছে বিগত নির্বাচনে কিন্তু এবারের চিত্র একেবারেই ভিন্ন৷

ওরকমভাবে চোখে পড়েনি পোস্টার এবং নির্বাচনী ক্যাম্প।তালোড়া ইউপির কইল গ্রামের ভোটার শ্রী তরুন কুমার কর্মকার,বিকাশ প্রামানিক,রতন কর্মকার,নির্মল সাহা জানান, ১১ এপ্রিল ভোটগ্রহনের তারিখ কে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দিপনার সৃষ্টি হয়েছিল।

পোষ্টার ও মাইকের মাধ্যমে প্রচার প্রচারণা আর প্রার্থীদের নির্ঘুম গণসংযোগও ছিল তুঙ্গে। ভোট কে ঘিরে বিভিন্ন জায়গায় গড়ে ওঠেছিল নির্বাচনী ক্যাম্প সে সময় বইছিল উৎসবের আমেজ। কিন্তু নতুন করে ভোট গ্রহনের তারিখ ২১ জুন নির্ধারিত হলেও মাঠে তেমন প্রচারে নেই কোন প্রার্থী।তালোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান বলেন, ভোটগ্রহনের তফশীল স্থগিত হওয়ার পূর্বে প্রচার প্রচারণায় যে উৎসাহ উদ্দিপনা বিরাজ করছিল তা আর হয়ত ফিরে আসবে না।

নিরব প্রচার প্রচারনার মধ্য দিয়েই শেষ পর্যন্ত অনুষ্ঠিত হবে তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন।এবারে নির্বাচনে জাতিয় পার্টির মনোনীত প্রার্থী লাঙ্গল মার্কা প্রতিক নিয়ে প্রচার প্রচারনায় অশোক দেব প্রতিনিধিকে জানান,নির্বাচন সুষ্ঠ ও শান্তিপুর্ন পরিবেশে অনুষ্ঠিত হলে তিনি বিজয়ী হবেন ৷এবার ভোটের মাঠে ৬ জন চেয়ারম্যানপ্রার্থী,পুরুষ সদস্য (মেম্বার) ২৭ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন প্রতিদ্বন্ডিতা করছেন ৷দুপচাঁচিয়া উপজেলা রিটানিং অফিসার মোঃ রুহুল আমিন বলেন,আমরা আশা করছি উৎসব মুখর ও শান্তিপুর্ন পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে৷

তালোড়া ইউনিয়ন পরিষদ এলাকায় মোট ভোটার সংখ্যা পুরুষ ভোটার ৫ হাজার ৪ শত ৯১ জন এবং মহিলা ভোটার সংখ্যা ৫ হাজার ৪ শত ৬৯ জন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button