জেলার খবর

আখাউড়ায় স্ত্রীকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যাকারী কাজল গ্রেফতার

মো. আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

আখাউড়ায় স্ত্রীকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যাকারী কাজল গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় পেট্রোলের আগুনে পুড়িয়ে স্ত্রীকে হত্যাকারী মাদক ব্যবসায়ী মাইনুল ইসলাম ওরফে কাজল ভূইয়া কে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), সোমবার (২৪ মে)তাকে সিলেটের জাফলং সীমান্ত থেকে গ্রেফতার করা হয়েছে।

কাজল সীমান্ত এলাকার একজন পেশাদার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১৩টি মাদক মামলাসহ ১৯টি মামলা রয়েছে। আখাউড়া থানায় তার বিরুদ্ধে তিনটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

সোমবার (২৪ মে) দুপুরে সিআইডির সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে সিআইডির চট্টগ্রাম জোনের ডিআইজি হাবিবুর রহমান বলেন, কাজল ভূইয়া গত ১৩ মে আখাউড়াতে তার নিজ বাড়িতে স্ত্রী ডলি বেগমকে পেট্রল দিয়ে পুড়িয়ে নৃশংসভাবে হত্যা করে। ডলি মারা যাবার পর কাজল ভূইয়া আত্মগোপনে চলে যায়।

হত্যার কারণ সম্পর্কে সিআইডির এই কর্মকর্তা বলেন, হত্যাকাণ্ডের ওই দিন রাত ৩টার দিকে সে বাড়িতে আসে। তার সঙ্গে স্ত্রীর ঝগড়া হয়। একপর্যায়ে তার ব্যবহৃত মোটরসাইকেল থেকে বোতলে করে পেট্রোল এনে স্ত্রীর গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরবর্তীতে তার স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিলে ১৮ মে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ঘটনায় নিহত ডলির ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। পরবর্তীতে ব্রাক্ষণবাড়িয়া ও সদর দফতর সিআইডি একযোগে তদন্ত শুরু করে। ২৪ মে কাজলকে বাংলাদেশ-ভারত জাফলং সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে সি আই ডি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button