জেলার খবর

গাজীপুরের শ্রীপুরে ইফতার সামগ্রী বিতরণ করেছেন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

গাজীপুরের শ্রীপুরে ইফতার সামগ্রী বিতরণ করেছেন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম

গাজীপুরের শ্রীপুরে গরীব, অসহায় ও দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং আসন্ন ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ আমিনুল ইসলাম।

বুধবার (১৪-ই এপ্রিল) পহেলা রমজান সকাল থেকে গাজীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নিজ অর্থায়নে প্রায় ২শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলাম।

এসময় ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলাম বলেন, মাহে রমজান উপলক্ষ্যে আমি প্রতি বছর গরীব দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে থাকি। এরই ধারাবাহিকতায় গাজীপুর ইউনিয়নের গরিব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে। যারা ইফতার ও আহারের জন্য কষ্টে থাকেন তাদের জন্য আমার দরজা সব সময় খোলা আছে।

ইফতার সামগ্রী বিতরণে সফর সঙ্গী হিসেবে সাথে ছিলেন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম, গাজীপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ রুমাজুল ইসলাম, গাজীপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ নেতা সাব্বির আহমেদ, গাজীপুর ইউনিয়ন আওয়ামী ছাত্র পরিষদের সভাপতি রাব্বি আহমেদ, হাজী পিভিসি পাইপ কোম্পানি’ ভবিষ্যৎ কর্ণধার ও চেয়ারম্যান প্রার্থীর পুত্র তাহমিদুল আমিন ফুয়াদ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button