জেলার খবর

বগুড়ায় করোনা আক্রান্ত অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর সকলের দোয়া চাইলেন

তানভীর ইসলাম রাজু, বগুড়া প্রতিনিধিঃ-

বগুড়ায় করোনা আক্রান্ত অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর সকলের দোয়া চাইলেন।

বগুড়া জেলা পুলিশের শেরপুর সার্কেলের (শেরপুর-ধুনট) অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় সর্বোচ্চ আক্রান্ত ৫৭জনের মধ্যে আরও ১৪জন পুলিশ সদস্য রয়েছেন। তারা সদর থানা ও ফুলবাড়ি ফাঁড়িতে কর্মরত রয়েছেন।
অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান গণমাধ্যমকে বলেছেন, গত ২৬ মে আমার জ্বর আসে । তিনদিন জ্বর থাকার কারণে ৩০ মে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিই। পরে মঙ্গলবার করোনায় পজিটিভ আসে।’
তিনি আরও বলেন, ‘আমার মূলত তিন দিন জ্বর ছিল। তবে এখন সেটাও নেই। এখন বলা চলে আমি উপসর্গহীন। তাই আমি বাড়িতে থেকেই চিকিৎসা চালিয়ে যাবো। তিনি সকলের দোয়া কামনা করেছেন।
এদিকে এএসপি গাজিউর রহমান করেনা পজিটিভ শনাক্ত হয়ায় তার সুস্থ কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার শুভানুধ্যায়ীরা শুভকামনা জানিয়েছেন।
এদিকে, জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, মঙ্গলবার নতুন করে পুলিশের ১৫জন আক্রান্তদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ছাড়াও একজন ইন্সপেক্টর, তিনজন এসআই, ৪জন এএসআই ও ৬জন কনস্টেবল রয়েছেন। তিনি আরও জানান, এই নিয়ে বগুড়ায় মোট ৪১জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button